Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Yogi Adityanath

‘সব হিসাব মিটিয়ে দিয়েছি’! প্রয়াগরাজে দাঁড়িয়ে আতিকের নাম না করে হুঁশিয়ারি যোগীর

যোগী আদিত্যনাথের কথায়, “আজ যুব সম্প্রদায়ের হাতে বন্দুক, পিস্তল ওঠে না। কারণ ওরা জানে, এর পরিণাম কী হতে পারে।”

Yogi Adityanath

প্রয়াগরাজ থেকে হুঙ্কার উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রীর। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ০২ মে ২০২৩ ১৫:১৭
Share: Save:

সব হিসাব মিটিয়ে দিয়েছেন তিনি। উত্তরপ্রদেশের সাংসদ এবং বিধায়ক তথা ‘গ্যাংস্টার’ আতিক আহমেদ এবং তাঁর ভাই আশরফের হত্যার পর প্রথম বার প্রয়াগরাজে পা রেখেই হুঙ্কার ছুড়লেন মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। আতিকের নাম করে তাঁর হুশিয়ারি, “সব হিসাব মিটিয়ে দিয়েছি।”

শুধু আতিকই নয়, রাজ্যের বাকি মাফিয়াদেরও এই কথার মধ্যে দিয়ে বার্তা দিতে চাইলেন যোগী। প্রয়াগরাজে একটি জনসভায় গিয়েছিলেন তিনি। সেখান থেকেই তিনি বলেন, “প্রয়াগরাজ পাপে ভরে গিয়েছিল। কিন্তু প্রকৃতি সব হিসাব শোধ করে দেয়।” যোগীর কথায়, “প্রয়াগরাজ ন্যায়ের প্রতীক। যে যে রকম কাজ করবে, ঠিক সেই ভাবেই ফল পাবে।”

উত্তরপ্রদেশ আজ উন্নয়ন দেখছে বলেও দাবি যোগীর। শুধু তাই-ই নয়, এই রাজ্য অত্যন্ত নিরাপদ বলেও দাবি করেছেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী। তাঁর কথায়, “আজ যুব সম্প্রদায়ের হাতে বন্দুক, পিস্তল ওঠে না। কারণ ওরা জানে, এর পরিণাম কী হতে পারে। আজকে ওদের হাতে ট্যাবলেট উঠছে। যুব সম্প্রদায়ের প্রতিভাকে প্রযুক্তির কাজে লাগানো হবে।”

মাফিয়াদের সম্পত্তি বাজেয়াপ্ত করে গরিবদের দান করা হবে বলেও জানিয়েছেন যোগী। ২০১৭ সালের আগে উত্তরপ্রদেশে ভয় এবং আতঙ্কের উৎসব পালন করা হত। কিন্তু এখন গোটা ছবিটাই বদলে গিয়েছে বলে মন্তব্য তাঁর। যোগীর কথায়, “এখন সকলেই জানে বন্দুক হাতে তুললে তার পরিণাম কী হতে পারে। কিছু মানুষ প্রয়াগরাজে অন্যায়ের পর অন্যায় করে যাচ্ছিলেন। প্রয়াগরাজ সব হিসাব মিটিয়ে দিয়েছে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Yogi Adityanath Prayagraj
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE