Advertisement
১৩ এপ্রিল ২০২৪
National News

পাক ক্রিকেট দলকে মায়ের সমর্থন, ট্রোলের মুখে ‘দঙ্গলে’র অভিনেত্রী

সোশ্যাল মিডিয়ায় ফের ঝড়ের মুখে জাইরা ওয়াসিম। তবে এ বার নিজের কোনও পোস্টের জন্য নয়। বরং মায়ের বহু পুরনো একটি পোস্ট ঘিরে ট্রোল হলেন জাইরা।

‘দঙ্গলে’র অভিনেত্রী জাইরা ওয়াসিম।ছবি: সংগৃহীত।

‘দঙ্গলে’র অভিনেত্রী জাইরা ওয়াসিম।ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ১৫ ফেব্রুয়ারি ২০১৭ ১৮:৪৯
Share: Save:

সোশ্যাল মিডিয়ায় ফের ঝড়ের মুখে জাইরা ওয়াসিম। তবে এ বার নিজের কোনও পোস্টের জন্য নয়। বরং মা জারকা ওয়াসিমের বহু পুরনো একটি পোস্ট ঘিরে ট্রোল করা হল জাইরাকে।

গত ২০১৪-তে ভারতের বিরুদ্ধে ক্রিকেট ম্যাচে পাকিস্তানকে সমর্থন করে ফেসবুকে পোস্ট করেন জাইরার মা জারকা ওয়াসিম। ২১ মার্চের সেই পোস্টের একটিতে লেখা ছিল, ‘কিপ কাম অ্যান্ড ডিফিট ইন্ডিয়া’। কিছু ক্ষণ পরে তা আপডেট করে জারকা ক্যাপশন দেন ‘দিল দিল পাকিস্তান’। ওই পোস্ট ঘিরে ফেসবুক-টুইটারে বিতর্ক তৈরি হতেই তা সরিয়ে নেন জারকা। মায়ের পাশাপাশি জাইরাকেও সমালোচনার মুখে পড়তে হয়। জারকার ওই পোস্ট ঘিরে একের পর এক কটু মন্তব্য ভেসে আসতে থাকে সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন

বিমার টাকা পেতে দত্তক পুত্রকে খুন করালেন প্রবাসী ভারতীয় দম্পতি!

২০১৪-র এই পোস্ট ঘিরেই শুরু হয় বিতর্ক। ছবি: সংগৃহীত।

জারকাকে ‘বিশ্বাসঘাতক’ আখ্যা দিয়ে এক জন লিখেছেন, “পাকিস্তানের জন্য এত টান থাকলে আপনি সেখানে গিয়েই থাকুন না!” অন্য এক জন লিখেছেন, “ভারত-বিরোধীদের জন্য বলিউডে সব সময় স্থান রয়েছে।” ঘটনার পর জাইরা বা তাঁর মায়ের তরফে এখনও পর্যন্ত কোনও প্রতিক্রিয়া মেলেনি।

মাসখানেক আগেও সোশ্যাল মিডিয়ায় ট্রোল করা হয় ‘দঙ্গলে’র কিশোরী অভিনেত্রী জাইরাকে। সে বার জম্মু-কাশ্মীরের মুখ্যমন্ত্রী মেহবুবা মুফতির সঙ্গে সাক্ষাতের ছবি নিয়ে জাইরার মন্তব্য ও পাল্টা মন্তব্যে উত্তাল হয় সোশ্যাল মিডিয়া। তাঁর সমর্থনে মুখ খোলেন রাজনৈতিক ব্যক্তিত্ব-সহ বলিউডের অনেকেই। সে ঝড় থামতে না থামতেই ফের বিতর্কের কেন্দ্রে জাইরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Zaira Wasim Pro-Pakistani Facebook Troll
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE