একই রাস্তায় পরপর দু’বার দুর্ঘটনা, তার পরেও আশ্চর্যজনক ভাবে প্রাণে বেঁচে গেলেন এক মহিলা। গোটা ঘটনাটি রাস্তার ধারে লাগানো সিসিটিভি ক্যামেরায় ধরা পড়েছে। এই আশ্চর্যজনক বেঁচে যাওয়ার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় আপলোডের পর ভাইরাল হতে সময় নেয়নি। চিনের মা’আনসান শহরের ঘটনা।

ভিডিয়োতে দেখা যাচ্ছে, একটি রাস্তার বাঁ দিক দিয়ে স্কুটার চালিয়ে যাচ্ছেন এক মহিলা। সামনের একটি জেব্রা ক্রসিংয়ের কাছে গিয়ে স্কুটার নিয়েই মহিলা আড়াআড়ি রাস্তা পেরতে যান। সেই সময় সামনে থেকে একটি লাল রঙের ট্যাক্সি ধাক্কা মেরে বেরিয়ে যায় তাঁকে। রাস্তাতেই ছিটকে প়ড়েন মহিলা।

একটি ধাক্কাতেই বিপদ কাটেনি। বড় বিপদ তখনও অপেক্ষা করছিল। ধাক্কা খেয়ে ওই মহিলা রাস্তাতেই প়ড়ে ছিলেন। তখনও পর্যন্ত কেউ সাহায্যের জন্য এগিয়ে আসতে পারেননি। এর মধ্যেই একটি কালো এসইউভি এগিয়ে আসে তাঁর দিকে।

আরও পড়ুন : ‘গরুর থেকে নারীদের দিকে বেশি নজর দিন’, প্রধানমন্ত্রীকে বার্তা মিস কোহিমা প্রতিযোগীর

এসইউভি-র চালক হয় মহিলাকে রাস্তায় পড়ে থাকতে দেখতে পাননি, অথবা দেখেও বুঝতে পারেননি কেউ দুর্ঘটনায় আহত হয়ে এ ভাবে রাস্তায় পড়ে রয়েছেন। রাস্তায় পড়ে থাকা ওই মহিলার উপর দিয়েই এসইউভি চালিয়ে দেন চালক। এসইউভির সামনের দু’টি চাকার মাঝখানে ঢুকে যান মহিলা। তাঁকে ধাক্কা মেরে কিছুটা এগিয়ে যায় গাড়িটি। ততক্ষণে আশেপাশের লোকজন খেয়াল  করেন মহিলাকে। তাঁদের চিত্কার শুনে এসইউভির চালক বুঝতে পারেন, কিছু গণ্ডগোল হয়েছে। গা়ড়ি থামিয়ে দেন তিনি।

আরও পড়ুন : ‘চুম্বন করতে গিয়ে আটকে যাওয়াতেই স্ত্রীর জিভ কেটে যায়’, দাবি গুজরাতি যুবকের

গাড়ি থেমে গেলেও আহত মহিলা ততক্ষণে এসইউভির নীচেই রয়ে গিয়েছেন। ফলে গাড়ি এগোলে বা পিছিয়ে নিয়ে গেলে আরও আহত হতে পারতেন মহিলা। তাই সবাই মিলে গাড়িটিকে ঠেলে কাত করে দেন। তার নীচ থেকে মহিলাকে বের করা হয়।

দেখুন সেই ভিডিয়ো:

পর পর দু’টি গাড়িতে ধাক্কা লেগে বেঁচে গেলেও গুরুতর আহত হন তিনি। দুর্ঘটনাস্থল থেকে উদ্ধার করে তাঁকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়।