• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

অভিভাবকের মতো শিশুকে জলের ধার থেকে টেনে আনল পোষা কুকুর

Girl
শিশুকে বাঁচাচ্ছে পোষ্যি। ছবি : টুইটার থেকে নেওয়া।

Advertisement

বলটা জলে পড়ে গিয়েছিল। তাই সেটা কুড়িয়ে আনতে গিয়েছিল মেয়েটি। কিন্তু ওই একরত্তি মেয়েটি বুঝতে পারেনি জলে তার বিপদ হতে পারে। তার এখনও যে সাঁতার কাটার বয়স হয়নি। কিন্তু বুঝতে পেরেছিল পোষ্যটি। তাই তাকে অভিভাবকের মতো টেনে সরিয়ে দেয় জলের ধার থেকে।

সম্প্রতি একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা যাচ্ছে, নদীর পাড়ে বসে রয়েছে একটি কুকুর। তার সামনে একটি বাচ্চা মেয়ে জলের দিকে এগিয়ে যাচ্ছে। কুকুরটি সম্ভবত বুঝতে পারে বিপদে পড়তে পারে শিশুটি। তাই সে দ্রুত এগিয়ে গিয়ে বাচ্চাটির জামা কামড়ে ধরে, টেনে আনে পিছনের দিকে। যতক্ষণ না নিরাপদ দূরত্বে নিয়ে যাওয়া যায়, ততক্ষণ তাকে টানতে থাকে। তারপর নিজে গিয়েই নদীর জলে নেমে বলটি কুড়িয়ে আনে কুকুরটি।

ভিডিয়োটি যিনি ক্যামেরাবন্দিকরেছেন, তিনি সম্ভবত জানতেন কী হতে পারে এই পরিস্থিতিতে। তাই শিশুটি জলের কাছে চলে গেলেও তিনি কাছে দাঁড়িয়ে সেটি ভিডিয়ো রেকর্ডিং করছিলেন। শিশুটিকে আটকানোর চেষ্টা করেননি। কারণ তিনি হয়তো আগে থেকেই জানতেন শিশুটি জলের কাছে গেলেই পোষ্যটি আটকে দেওয়ার চেষ্টা করবে।

আরও পড়ুন : ‘মহিলাদের স্তন কেটে বিক্রি করতাম’

আরও পড়ুন : ভক্তদের হাত থেকে দিশাকে উদ্ধার করলেন টাইগার

 

 

১৬ সেকেন্ডের ভিডিয়োটি ১৬ জুন সোশ্যাল মিডিয়ায় আপলোড হয়। তারপর ভাইরাল হতে সময় নেয়নি। টুইটটি ইতিমধ্যেই প্রায় এক লক্ষ রিটুইট হয়েছে। ভিডিয়োটি দেখা হয়েছে প্রায় ৩৪ লক্ষ বার। ভালবাসার মন্তব্যে ভরে গিয়েছে কমেন্ট বক্স।

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন