• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

পা চাপড়ে স্ত্রীকে ডাকলেন ট্রাম্প, সোশ্যাল মিডিয়ায় তীব্র কটাক্ষ!

Trump
ডোনাল্ড ট্রাম্প ও মেলানিয়া। ছবি : এপি।

Advertisement

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প স্ত্রী মেলানিয়াকে ডাকছেন নিজের পা চাপ়ড়ে। তারপরই গাড়ি থেকে বেরিয়ে আসছেন মেলানিয়া। এই ভিডিয়ো প্রকাশ্যে আসার পরই সমালোচনার মুখে পড়তে হচ্ছে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে। কেউ কেউ বলছেন এভাবে তো মানুষ তাঁদের পোষ্যদের ডাকে। আর মার্কিন প্রেসিডেন্ট তাঁর স্ত্রীকে ডাকছেন!

চলিত মাসের ৭ তারিখ সস্ত্রীক ওহায়োর ডেটন সফরে গিয়েছিলেন ট্রাম্প।সেই সফরের ৭ সেকেন্ডের যে ভিডিয়ো পোস্ট হয়েছে সেখানে দেখা যাচ্ছে গাড়ি থেকে নেমে দাঁড়িয়ে রয়েছেন ট্রাম্প। চারদিকে তাঁর নিরাপত্তারক্ষী রয়েছেন। সেই সময় ক্যামেরার ফ্রেমে ছিলেন না ফার্স্ট লেডি মেলানিয়া। তারপরই নিজের ডান হাত দিতে ডান পা চাপড়ে আওয়াজ করেন ট্রাম্প। বেরিয়ে আসেন মেলেনিয়া। এরপর দুজনে একসঙ্গে হাঁটা দেন।

মাত্র ৭ সেকেন্ডের ভিডিয়োটি টুইটারে আপলোড করেছেন সাংবাদিক, লেখক জেমস ফেলটন। ঘটনাটি ৭ অগস্টের হলেও টিভি থেকে ক্যামেরাবন্দি করা ভিডিয়োটি বুধবার ২৮ অগস্ট পোস্ট করেছেন জেমস। তারপই সেটি ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। ইতিমধ্যেই ভিডিয়োটি প্রায় ছ’লক্ষ ৫৮ হাজার বার দেখা হয়েছে। সেই সঙ্গে কমেন্ট ও রিটুইট চলছে সমানে।

আরও পড়ুন : চুম্বন মেলানিয়া-ট্রুডোর, মাথা নিচু ট্রাম্পের, টিপ্পনি সোশ্যাল মিডিয়ায়

আরও পড়ুন : বিপুল বকেয়া, কেটে দেওয়া হল ইমরানের অফিসের বিদ্যুত্ সংযোগ!

ভিডিয়ো পোস্ট হতেই নিন্দা শুরু হয়েছে। মহিলাদের এভাবে ডাকা মোটেই সম্মানজনক নয় বলে সমালোচনা করেছেন অনেকেই। ভিডিয়োটির কমেন্ট বক্স ভরে গিয়েছে এই ধরনের মন্তব্যে।

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন