• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

বাবার মতোই পাইথনের কামড় খেতে হল, ভিডিয়ো পোস্ট করল ক্রোকোডাইল হান্টারের কিশোর ছেলে

Robert Irwin
স্টিভ ও রবার্ট আরউইন

‘দ্যা ক্রোকোডাইল হান্টার’ স্টিভ আরউইনের ছেলে অনেক দিন আগেই বাবার জুতোয় পা গলিয়ে ছিলেন। এবার ক্যামেরার সামনে বাবার মতোই পাইথনের কামড়ে রক্তাক্ত হল স্টিভি আরউইনের ছেলে রবার্ট আরউইন। ১৬ বছরের এই কিশোরও বাবার মতোই বন্যপ্রাণীদের নিয়ে কাজ করছে। শনিবার একটি ভিডিয়ো পোস্ট করেছেন, সেখানে তাকে এক পাইথনের আক্রমণের মুখে পড়তে দেখা যায়।

অ্যানিম্যাল প্ল্যানেটের হয়ে ‘ক্রিকি! ইটস দ্যা আরউইনস’ নামে একটি সিরিজ করছে রবার্ট ও তার পরিবারের কয়েকজন মিলে। সেখানেই একটি কার্পেট পাইথন উদ্ধার করে জঙ্গলে ছাড়ার কাজ চলছিল। ক্যামেরার সামনেই ব্যাগ থেকে সাপটি বের করে রবার্ট। তারপর সেটিকে হাতে নিয়ে তার পরিচয় দিচ্ছিল। এমন সময় সাপটি তার মুখ লক্ষ্য করে আক্রমণ করে বসে। কামড়ে দেয় নাকের উপরের দিকে, রক্ত বেরিয়ে আসতে দেখা যায়। তবে পাইথন বিষাক্ত না হওয়ায় সামান্য রক্ত পড়া ছাড়া আর কোনও সমস্যা হয়নি।

রবার্ট পরে ভিডিয়ো ও একটি স্টিল ছবি পোস্ট করেছে। সেখানে দেখা যাচ্ছে, তার ডান ভ্রুর পাশ থেকেও রক্ত পড়ছে। ভিডিয়োতে রবার্ট তার বাবার এমন ঘটনাটিও জুড়ে দিয়েছে। সেখানেও স্টিভকে এমন একটি কার্পেট পাইথনের কামড় খেতে হয়েছিল। ডান গাল থেকে রক্ত ঝরতে দেখা গিয়েছিল স্টিভেরও। রবার্ট সেই ছবিও পোস্ট করেছে তার রক্তাক্ত হওয়ার ছবির সঙ্গে।

আরও পড়ুন: ১৫ সেকেন্ডের মধ্যে খুঁজে বের করতে হবে সাপটিকে!

আরও পড়ুন: ভারতের জঙ্গলে দেখা দিল সোনালি বাঘ​

রবার্টের এই ছবি, ভিডিয়ো দেখে নেটাগরিকরা সবাই তাকে তার বাবার পদঙ্ক অনুসরণের জন্য অভিনন্দন জানাচ্ছেন। রবার্টের যখন বয়স মাত্র দু’ বছর, সেই সময় একটি শোয়ের শ্যুটিং করার সময় শঙ্কর মাছের আঘাতে মৃত্যু হয় অস্ট্রেলিয়ার বন্যপ্রাণ সংরক্ষণের কর্মী ও টিভি প্রেজেন্টার স্টিভ আরউইনের।

দেখুন সেই পোস্ট:

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন