Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Bizarre News

পপ তারকার অন্ধ ভক্ত! অবিকল তাঁর মতো সাজতে দৃষ্টি হারাতেও রাজি যুবতী

তিনি মহিলা নন। আদতে তিনি এক জন পুরুষ। নাম ব্রায়ান রে। ছোটবেলা থেকেই পপ তারকার বিরাট ভক্ত তিনি। আমেরিকার নিবাসী স্বপ্ন দেখতেন তাঁকেও যেন ব্রিটনির মতো দেখায়।

ব্রিটনি সেজে থাকার জন্য ব্রায়ানকে কম কসরত হতে হয় না।

ব্রিটনি সেজে থাকার জন্য ব্রায়ানকে কম কসরত হতে হয় না। ছবি: সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ অক্টোবর ২০২২ ১৮:৩৬
Share: Save:

দেখে মনে হবে তিনি যেন পপ গায়িকা ব্রিটনি স্পিয়ার্স। কিন্তু আদতে তা নয়। তিনি কেবল ব্রিটনির অন্ধ ভক্ত। হ্যাঁ, তাঁকে ব্রিটনির মতোই দেখতে খানিকটা। কিন্তু এটা সহজাত ভাবে নয়। প্রিয় তারকার মতো দেখতে লাগার জন্য তিনি খরচ করেছেন কোটি কোটি টাকা। পরিবারের সায়ও ছিল তাতে।

তিনি মহিলা নন। আদতে তিনি একজন পুরুষ। নাম ব্রায়ান রে। ছোটবেলা থেকেই ব্রিটনির বিরাট ভক্ত তিনি। আমেরিকার লস অ্যাঞ্জেলস নিবাসী ব্রায়ান স্বপ্ন দেখতেন তাঁকেও যেন ব্রিটনির মতো দেখায়। ব্রিটনির প্রতি এতটাই মজে তিনি যে, শেষমেশ অবিকল তারই মতো সাজতে ১০০ টিরও বেশি ‘প্লাস্টিক সার্জারি’ করিয়েছেন তিনি।

ছোটবেলা থেকেই ব্রিটনির বিরাট ভক্ত ব্রায়ান।

ছোটবেলা থেকেই ব্রিটনির বিরাট ভক্ত ব্রায়ান। ছবি: সংগৃহীত

তবে এ বার তাঁর ইচ্ছা, ব্রিটনির মতো চোখের মণির রং পরিবর্তন করা। ব্রিটনির মতো বাদামি চোখের মণি তারও চাই। সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘‘আমি আমার চোখের মণির রং স্থায়ী ভাবে পরিবর্তন করে দিতে চাই। লেজার বিম সার্জারির মাধ্যমে মণির রং বদলানো সম্ভব। কিন্তু এই অস্ত্রোপচারের ফলে আমার দৃষ্টিও চলে যেতে পারে।’’

ব্রিটনি সেজে থাকার জন্য ব্রায়ানকে কম কসরত হতে হয় না। চামড়া টান টান রাখতে প্রতি ছয় মাস অন্তর বোটক্স করাতে হয়। আট থেকে ১০ সপ্তাহ অন্তর শরীরের অবাঞ্ছিত লোম সরাতে করাতে হয় ‘হেয়ার রিম্যুভাল সার্জারি’-ও। তবে তাঁর ব্রিটনি হয়ে ওঠার পথটা কখনই মসৃণ ছিল না। শারীরিক ধকল তো আছেই, সেই সঙ্গে পাড়াপড়শিদের সমালোচনা। তবে তিনি এ সবকে পাত্তা দেননি।

ব্রায়ান বলেন, ‘‘আমেরিকায় চোখের এই অস্ত্রোপচারটি হয় না। এটা করাতে আমায় বিদেশে যেতে হবে। আমার এক বন্ধুর চেনাজানা এক চিকিৎসক আছেন। শুনেছি ওনার অস্ত্রোপচারের হাত ভাল।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bizarre News
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE