Advertisement
২৭ সেপ্টেম্বর ২০২২
tattoo

দুই আঙুলের ফাঁকেই লুকিয়ে যৌন আবেদন, হদিস দিচ্ছে ট্যাটু

কাজের জায়গায় বসে যখন কি-বোর্ডে তরতরিয়ে লিখতে থাকবেন, তর্জনীর এক কোণ থেকে তখনই মাঝেমাঝে টুকি দেবে হাল্কা করে আঁকা সেই উল্কি।

চেহারায় অন্য মাত্রা এনে দিতে পারে আঙউলের ট্যাটু।

চেহারায় অন্য মাত্রা এনে দিতে পারে আঙউলের ট্যাটু।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ ফেব্রুয়ারি ২০২১ ১৭:৪৪
Share: Save:

আঙুলের কোণে, অথবা উপরে একটা ছোট্ট ট্যাটু। হাল ফ্যাশনে এরই চল। নানা কাজে হাত যত বার নাড়বেন, তত বার আপনার দিকে নজর ঘোরাবে সেই কালো রেখাচিত্র। আঙুলের ফাঁক থেকে যত আলতো ভাবে উঁকি দেবে এক চিলতে সেই ট্যাটুটি, আবেদন ঝড়ে পড়বে ততই!

কোন জায়গায় ট্যাটু করলে সবচেয়ে ভাল দেখায়? তার উপরে নির্ভর করছে সাজের আবেদন। গলায়, হাতে, কাঁধে, পিঠে, পায়ে? না কি অন্য কোথাও? সবচেয়ে বেশি চোখ টানবে কোন জায়গার ট্যাটুটি? তা নিয়ে আগেও অনেক কথা হয়েছে। শাড়ির আঁচলের আড়াল থেকে উঁকি দিলে ট্যাটু বেশি সুন্দর, নাকি গলার ঠিক নীচে বসাতে হবে সেই ছবি— সে আলোচনা এখনও বহাল। এ বার সেই তালিকাতেই একেবারে উপরের দিকে উঠে এসেছে আপনার আঙুলটি। আঙুলের ফাঁকে ছোট্ট একটি ট্যাটুর যৌন আবেদন এতই, যে তার সঙ্গে পাল্লা দিতে পারে না অন্য কোনও জায়গায় আঁকা উল্কি।

কাজের জায়গায় বসে যখন কি-বোর্ডে তরতরিয়ে লিখতে থাকবেন, তর্জনীর এক কোণ থেকে তখনই মাঝেমাঝে টুকি দেবে হাল্কা করে আঁকা সেই উল্কি। তুমুল বেগে সেই লেখালেখির সময়ে আঙুলের ট্যাটুটির লুকোচুরি খেলবে। আশপাশের মানুষের বারবার চোখে পড়বেই কালো অথবা রঙিন সেই ছোট্ট ছবিটি। আর আঙুলের কোলে সেই এক ফালি দাগই বাড়াবে আকর্ষণ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.