Advertisement
০২ মে ২০২৪
bizarre

Bizarre: গরমে ঘামছে বক্ষবিভাজিকা, সেই ঘাম বোতলে বিক্রি করে দিন প্রায় ৪ লাখ টাকা আয় তরুণীর!

তাঁর ব্যবসাবুদ্ধির তারিফ করছেন অনেকেই। বোতলে ঘাম ভরে বিক্রি করছেন অনুগামীদের জন্য।

প্রাপ্তবয়স্কদের জন্য অনলাইনে নানা রকম ভিডিয়ো তৈরি করেন স্টেফানি।

প্রাপ্তবয়স্কদের জন্য অনলাইনে নানা রকম ভিডিয়ো তৈরি করেন স্টেফানি। ছবি: সংগৃহীত

সংবাদ সংস্থা
নিউ ইয়র্ক শেষ আপডেট: ৩১ মে ২০২২ ২০:০১
Share: Save:

সূর্যের চড়া রোদে বসে রয়েছেন তরুণী। ঘাম ঝরে পড়ছে তাপ বক্ষবিভাজিকা দিয়ে। সেই ঘাম তিনি পুরে ফেলছেন ছোট ছোট কাচের বোতলে। অনলাইনে তাঁরা অনুগামীরা একেকটা বোতল কিনে ফেলছেন ৫০০ ডলারে। যদি ভাল গরম পড়ে, তা হলে এক এক দিনে ১০টা বোতল ভরে যায় তাঁর। তা বিক্রি করে দিনে ৫০০০ ডলার আয় করেন নিউ ইয়র্কের এই তরুণী স্টেফানি ম্যাটো! ভারতীয় টাকার অঙ্কে যার মূল্য প্রায় চার লক্ষ টাকা!

প্রাপ্তবয়স্কদের জন্য অনলাইনে নানা রকম ভিডিয়ো তৈরি করেন স্টেফানি। হাজার হাজার ডলার আয় করার সহজ পথ রয়েছে তাঁর। বিভিন্ন এক্স-রেটেড ওয়েবসাইটে কখনও নিজের উত্তেজক ছবি বিক্রি করেন, কখনও ফোনে ছেলেদের অপমান করে টাকা রোজগার করেন, কখনও নিজের শরীর-বর্জিত বায়ু বিক্রি করেন শিশিতে ভরে। আর তাঁর অনুগামীরা এই সব বিচিত্র পরিষেবা সানন্দে গ্রহণও করেন। যাঁর সে রকম চাহিদা, স্টেফানি সেই অনুযায়ী কিছু না কিছু দেওয়ার চেষ্টা করেন।

স্টেফানি ছোট পর্দার কিছু জনপ্রিয় রিয়্যালিটি শো-তেও মুখ দেখিয়েছেন। তার পর থেকে তাঁর এই সব প্রাপ্তবয়স্কদের ওয়েবসাইটে তাঁর চাহিদাও বেড়ে গিয়েছে। তাঁর অনুগামীরা চান স্টেফানিকে আরও কাছ থেকে জানতে, দেখতে। স্টেফানি তাঁদের কথা ভেবেই শরীরের ঘাম বিক্রি করার এই নতুন ফিকির বার করেছেন মাথা থেকে।

তিনি বলেছেন, ‘‘যাঁরা আমায় স্পর্শ করতে চান কাছে থেকে, তাঁদের জন্য আমার স্তনের ঘামের চেয়ে আরও ঘনিষ্ঠ কী-ই বা হতে পারে। যা গরম পড়েছে, ঘামছিও দরদর করে। সেগুলো না হয় কাজে লাগাই।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

bizarre adult star Sweat
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE