Advertisement
০২ মে ২০২৪
dating app

ডেটিং অ্যাপে ৪ ঘণ্টাতেই বাড়তে পারে অনুরাগী! কী ভাবে সম্ভব? টোটকা দিলেন এক মডেল

অনুরাগীর সংখ্যাও কয়েক লক্ষ। তবে শুধু ইনস্টাগ্রাম, ফেসবুক নয়, ডেটিং অ্যাপেও তাঁর সমান জনপ্রিয়তা। জানালেন তার রহস্য।

ডেটিং অ্যাপে তাঁর অনুরাগীর সংখ্যা ইতিমধ্যে ১০ হাজার ছাড়িয়েছে।

ডেটিং অ্যাপে তাঁর অনুরাগীর সংখ্যা ইতিমধ্যে ১০ হাজার ছাড়িয়েছে। ছবি: সংগৃহীত

None
কলকাতা শেষ আপডেট: ৩০ জানুয়ারি ২০২৩ ১৬:৪৯
Share: Save:

ডেটিং অ্যাপে মনের মতো সঙ্গী পাওয়া সব সময়ে সম্ভব হয় না। কিন্তু এ বিষয়ে অনেকের থেকেই এগিয়ে রয়েছেন পেশায় মডেল বেইলি আইলিশ। সমাজমাধ্যমে তিনি জনপ্রিয় মুখ। ইনস্টাগ্রামে অনুরাগীর সংখ্যাও কয়েক লক্ষ। তবে শুধু ইনস্টাগ্রাম, ফেসবুক নয়, ডেটিং অ্যাপেও তাঁর সমান জনপ্রিয়তা।

ডেটিং অ্যাপে তাঁর অনুরাগীর সংখ্যা ইতিমধ্যে ১০ হাজার ছাড়িয়েছে। বিভিন্ন জায়গা এবং পেশার মানুষের সঙ্গে তাঁর প্রোফাইল মিলে গিয়েছে। সেটাও হয়েছে মাত্র ৪ ঘণ্টার মধ্যে। এটা দেখে অবশ্য অবাক হয়েছেন অনেকে। কারণ এটা একেবারেই অসম্ভব একটি ব্যাপার। ৪ বছরেও অনেক সময়ে এতগুলি ‘ম্যাচ’ পাওয়া যায় না। বেইলি কোন কৌশল নিয়ে ডেটিং অ্যাপেও অনুরাগীর সংখ্যা বাড়িয়েছেন, তা জানতে চেয়েছেন অনেকেই। সম্প্রতি বেইলি একটি ভিডিয়োর মাধ্যমে সেই কৌশল জানিয়েছেন।

বেইলি জানিয়েছেন, ডেটিং অ্যাপে প্রোফাইল আকর্ষণীয় করে তোলার প্রথম শর্ত হল নিজের সম্পর্কে কতটা বিস্তারিত তথ্য দিচ্ছেন। কখনও কখনও ব্যক্তিজীবনও তুলে ধরা প্রয়োজন। বেইলি যে উভকামী, সেটাও তিনি উল্লেখ করেছেন।

পরের শর্তটি হল আকর্ষণীয় ছবি। এমন ছবি দিতে হবে যাতে বেশির ভাগের মনে ধরে। বেইলি নিজেও ডেটিং অ্যাপে চোখধাঁধানো ছবি দিয়েছেন। তা দেখেই নাকি অনেকে তাঁকে প্রেমপ্রস্তাব পাঠিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

dating app
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE