Advertisement
০৫ মে ২০২৪
Bizarre

পেশার তাগিদে যৌনগন্ধী ছবি তুলতে হলেও কেমন পুরুষ পছন্দ করেন মেয়েরা, জানালেন এক মডেল

পেশার কারণে তাঁকে বিভিন্ন সাজে ছবি তুলতে হয়। শুধু সৌন্দর্য যে কোনও কিছুর মাপকাঠি হতে পারে না, সমাজমাধ্যমে সে কথাই তুলে ধরতে চাইলেন তরুণী।

Image of Denise Rocha

কেমন পুরুষ পছন্দ করেন মহিলারা? ছবি- সংগৃহীত

সংবাদ সংস্থা
নিউ ইয়র্ক শেষ আপডেট: ২০ মার্চ ২০২৩ ১১:৫১
Share: Save:

আমেরিকার বাসিন্দা, পেশায় মডেল-আইনজীবী এক তরুণী, ডেনিস রোচা ডেটিং অ্যাপে নাম লিখিয়েছিলেন শুধুমাত্র বুদ্ধিমান পুরুষদের সঙ্গে বন্ধুত্ব করার জন্য। কিন্তু ওই মহিলার দাবি, সেখানে সকলেই তাঁর সৌন্দর্য দেখে আকৃষ্ট হন। কিন্তু বিভিন্ন বিষয়ে কথা বলতে গেলে, বুদ্ধিমত্তার পরিচয় দিতে পারেন না। যা ডেনিসের জন্য সত্যিই খুব বিড়ম্বনার।

পেশার কারণে তাঁকে বিভিন্ন যৌনগন্ধি সাজে ছবি তুলতে হয়। সমাজমাধ্যমে দিতেও হয় কখনও কখনও। পুরুষদের উত্তেজিত করে এমন ছবি তোলার সঙ্গে কিন্তু তাঁর ব্যক্তিগত জীবনের পছন্দ-অপন্দ নির্ভর করে না বলেই তিনি জানান। ডেনিসের দাবি, ওই সাইটে যোগ দেওয়ার পর থেকেই তাঁকে নানা ধরনের কুরুচিকর মন্তব্য শুনতে হয়েছে। যৌনতা নিয়ে তাঁর চিন্তাভাবনা কেমন, সে বিষয়েও নীতিপুলিশগিরি শুরু করেন সকলে। ওই তরুণী স্পষ্ট করেই বলেন, “ কে কত সুন্দর, তা দেখে আমি পুরুষদের বিচার করি না। বরং খুব কঠিন বিষয় নিয়েও যাঁরা সহজে কথা বলতে পারেন, তাঁদের প্রতি আমি আকৃষ্ট হই। আমার মনে হয় বেশির ভাগ মেয়ে এমনটাই ভাবেন। কারণ, সৌন্দর্য তো ক্ষণস্থায়ী।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bizarre Lawyer Bikini Model
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE