Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Uorfi Javed

অন্তর্বাসের ফাঁকে উঁকি দিচ্ছে স্ফীত উদর! ‘আমি... প্রেগন্যান্ট’, জানালেন উরফি! শুরু শোরগোল

সব জল্পনার সূত্রপাত উরফির ইনস্টাগ্রামে রবিবারের ভিডিয়ো পোস্টটি ঘিরে। ঠিক কী ছিল সেই ভিডিয়োতে?

উন্মুক্ত পোশাকে  ছবি পোস্ট করে ফ্যাশন দুনিয়ায় খ্যাতি পেয়েছেন উরফি।

উন্মুক্ত পোশাকে ছবি পোস্ট করে ফ্যাশন দুনিয়ায় খ্যাতি পেয়েছেন উরফি। ছবি: ইনস্টাগ্রাম।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩১ জানুয়ারি ২০২৩ ০৯:৫২
Share: Save:

বিয়ের আগেই কি অন্তঃসত্ত্বা উরফি জাভেদ? খোলামেলা পোশাকে নায়িকার স্ফীত উদর উঁকি দিচ্ছে, এমন কানাঘুষো নেটমাধ্যমে শুরু হতেই মুখ খুললেন অভিনেত্রী। নিজেই ঘোষণা করলেন তিনি ‘অন্তঃসত্ত্বা’।

উন্মুক্ত পোশাকে ছবি পোস্ট করে ফ্যাশন দুনিয়ায় খ্যাতি পেয়েছেন উরফি। বলিউডে হামেশাই চর্চায় থাকে উরফির সাজপোশাক। তবে এ বার কি বিয়ের আগেই মা হওয়ার সাহসী সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন এই শৌখিনী?

সব জল্পনার সূত্রপাত উরফির ইনস্টাগ্রামে রবিবারের ভিডিয়ো পোস্টটি ঘিরে। উরফির পরনে ছিল সাদা অন্তর্বাস, বাইরে দিয়ে সাদা ‘নুডল্‌স’-এর মতো শক্ত এক আবরণে নিজেকে জড়িয়ে রেখেছেন অভিনেত্রী। তবে খোলামেলা অদ্ভুত পোশাকের পাশাপাশি এই ভিডিয়ো নিয়ে শোরগোল শুরু হয় অন্য কারণে। উরফির ছিপছিপে শরীর সকলেই দেখেছে, তবে এই নির্দিষ্ট পোস্টে উরফির পেটটি বেশ স্ফীত দেখাচ্ছিল। যা দেখে অনেকেই লেখেন, ‘‘এ কী দেখলাম! উরফি অন্তঃসত্ত্বা নাকি?’’ কয়েক জন তো রীতিমতো ঘোষণাই করে দেন, ‘‘মা হতে চলেছেন উরফি জাভেদ।’’

চারদিকে হইচই শুরু হতে সত্যিটা অবশেষে নিজেই খোলসা করলেন উরফি। তবে সোজা কথার মানুষ মোটেই নন উরফি। তাই তো নেটিজ়েনদের মোক্ষম জবাব দিতে ইনস্টাগ্রাম স্টোরিতে ফের নিজের ফোলা পেটের ছবি আপলোড করেন তিনি। সঙ্গে লেখেন, ‘‘ঋতুস্রাবের প্রথম দিনে আমি শুটটা করেছিলাম। সেই কারণেই আমার পেটে গ্যাস হয়েছিল। তাই আমাকে ‘সেমি-প্রেগন্যান্ট’ দেখাচ্ছিল।’’ উরফি আরও লেখেন, ‘‘নিজের শরীর নিয়ে এত ভেব না! মেয়েদের পেট সমান হতে হবে এটা একটা ভুল ধারণা।’’

রহস্য ফাঁস করলেন উরফি।

রহস্য ফাঁস করলেন উরফি। ছবি: ইনস্টাগ্রাম।

বর্তমানে উরফি কারও সঙ্গে সম্পর্কে নেই। তবে একটা সময় অভিনেতা পরশ কালনাওয়াতের সঙ্গে চুটিয়ে প্রেম করেছেন অভিনেত্রী। তবে তাঁদের সম্পর্ক খুব বেশি দিন স্থায়ী হয়নি। উরফিকে নিয়ে সমালোচনা যতই হোক না কেন, নিন্দকদের মুখ বন্ধ করে কী করে সংবাদ শিরোনামে থাকতে হয় তা ভাল ভাবেই জানেন উরফি জাভেদ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Uorfi Javed Urfi Javed pregnant
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE