Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Bizarre Incident

ভুল করে ৮২ লক্ষ টাকার খাট কিনে ফেলেছেন! সঞ্চয় খুইয়ে অনুরাগীদের কাছে সাহায্য চাইলেন নেটতারকা

অনলাইন নিলাম সাইটের মাধ্যমে ভুলবশত ৮২ লক্ষ টাকার খাট কিনে ফেলেছেন নেটতারকা কুয়েনলিন ব্ল্যাকওয়েল। নিজের সমস্ত সঞ্চয় হারিয়ে অনুরাগীদের কাছে আর্থিক সাহায্য প্রার্থনা নেটতারকার।

কুয়েনলিন জানিয়েছেন, অনলাইন নিলাম সাইটে তিনি প্রায়ই সক্রিয় থাকেন।

কুয়েনলিন জানিয়েছেন, অনলাইন নিলাম সাইটে তিনি প্রায়ই সক্রিয় থাকেন। ছবি: সংগৃহীত

সংবাদ সংস্থা
ক্যালিফোর্নিয়া শেষ আপডেট: ১৬ অক্টোবর ২০২২ ১৩:৫২
Share: Save:

একটি অনলাইন নিলাম সাইট থেকে ভুলবশত ৮২ লক্ষ টাকার খাট কিনে ফেলেছেন। সমস্ত সঞ্চয় হারিয়ে ভিডিয়ো বার্তার মাধ্যমে অনুগামীদের কাছে সাহায্য প্রার্থনা করলেন ক্যালিফোর্নিয়ার নেটতারকা কুয়েনলিন ব্ল্যাকওয়েল। ২১ বছর বয়সি ওই তরুণী একটি ভিডিয়োর মাধ্যমে তারঁ সঙ্গে ঘটে যাওয়া ঘটনার কথা প্রকাশ্যে এনেছেন। কুয়েনলিন জানিয়েছেন, অনলাইন নিলাম সাইটে তিনি প্রায়ই সক্রিয় থাকেন। এক দিন একটি পুরনো দিনের খাট দেখে তাঁর পছন্দ হয়। সেই খাটের দাম না দেখেই তিনি তাঁর ক্রেডিট কার্ডের সমস্ত তথ্য সেখানে দিয়ে দেন। তাতেই বাধে গন্ডগোল। কয়েক দিন পর কুয়েনলিন দেখেন, তাঁর ব্যাঙ্কে কোনও টাকা নেই। সব টাকা কেটে নেওয়া হয়েছে। প্রথমে তিনি বুঝতে পারছিলেন না, কী ভাবে তাঁর সব টাকা চলে গেল। তার পর ওই অনলাইন নিলাম সাইট থেকে একটি নোটিফিকেশন পাওয়ার পর কী ভাবে এমন হল, তা বুঝতে পারেন তিনি।

এর পর কুয়েনলিন ওই নিলাম সাইটে একটি মেল করে জানান, যে তিনি এই খাট কিনতে চাননি। টাকার অঙ্ক না দেখেই তিনি খাট কেনার আগ্রহ দেখিয়েছিলেন। এত দাম জানলে তিনি কখনওই কিনতেন না। দয়া করে তাঁকে যেন তাঁর টাকা ফিরিয়ে দেওয়া হয়। কিন্তু সেই নিলাম সাইটের তরফ থেকে জানানো হয়েছে, কুয়েনলিনের দেওয়া ঠিকানায় ইতিমধ্যেই খাট পাঠিয়ে দেওয়া হয়েছে। টাকা ফেরত দেওয়া আর সম্ভব নয়। এতেই ভেঙে পড়েছেন কুয়েনলিন। তিনি তাঁর অনুরাগীদের কাছে অনুরোধ করেছেন যাতে সকলে কিছু কিছু করে টাকা দিয়ে তাঁকে সাহায্য করেন। ‘ওনলি ফ্যানস’ নামে একটি ‘ক্রাউড ফান্ডিং’ পেজও তৈরি করেছেন কুয়েনলিন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bizarre Incident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE