Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Resturant

Theme Restaurant: স্টেশনে না গিয়েই ট্রেনে উঠে পড়ুন! চলে আসবে মেনু কার্ড

বিশাখাপত্তনমে ‘প্ল্যাটফর্ম ৬৫’ নামে টয় ট্রেনে বসেই জমে যাবে মজার ভোজ। এই রেস্তোরাঁতে এলে মনে হবে কোনও একটি প্ল্যার্টফর্মে এসে পড়েছেন।

সম্প্রতি বিশাখাপত্তনমে ‘প্ল্যাটফর্ম ৬৫’ নামে টয় ট্রেনের আবহে এমনই মজার থিম রেস্তরাঁ তৈরি করা হয়েছে।

সম্প্রতি বিশাখাপত্তনমে ‘প্ল্যাটফর্ম ৬৫’ নামে টয় ট্রেনের আবহে এমনই মজার থিম রেস্তরাঁ তৈরি করা হয়েছে।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ মে ২০২২ ২১:৫৮
Share: Save:

ট্রেনে বসে খাওয়ার অভিজ্ঞতা কমবেশি সকলেরই আছে। দূরপাল্লার ট্রেনে সফরকালে খাওয়াদাওয়ার পাট তো থাকেই। তবে এ বার ট্রেনে বসে খাওয়ার মুহূর্ত উপভোগ করতে চাইলে ট্রেনে উঠতে হবে না। ইচ্ছা করলেই সে সুযোগ পাওয়া যাবে। ব্যাপারটি একটু খোলসা করে বলা যাক।

সম্প্রতি বিশাখাপত্তনমে ‘প্ল্যাটফর্ম ৬৫’ নামে টয় ট্রেনের আবহে এমনই মজার থিম রেস্তরাঁ তৈরি করা হয়েছে। রেস্তোরাঁর আবহটাই এমন সেখানে পৌঁছলেই আপনার মনে হবে, যেন কোনও প্ল্যার্টফর্মে এসে পড়েছেন। এই রেস্তোরাঁর প্রতিটি টেবিলও এক একটি স্টেশনের নামে রাখা হয়েছে। পছন্দমতো টেবিল বেছে নিয়ে গুছিয়ে বসার পর খাবার অর্ডার দিলে টেবিল থেকে একটি সবুজ আলো জ্বলে উঠবে। কিছু ক্ষণ পর নীল রঙের আলো জ্বলে উঠলে বুঝতে হবে আপনার খাবার টেবিলে পরিবেশিত হতে চলেছে। ট্রেন প্ল্যাটফর্মে ঢোকার সময়ে সিগন্যাল দেওয়ার মতো এখানেও সেই ভাবে ব্যবস্থা করা হয়েছে।

হায়দরাবাদে এই রেস্তোরাঁটি প্রথম ২০১৯ সালে যাত্রা শুরু করে। ধীরে ধীরে এই রেস্তোরাঁ আরও পাঁচ জায়গায় শাখা খোলে। হায়দরাবাদ, বিজয়ওয়ারা, বিশাখাপত্তনম ছাড়া আরও কয়েকটি জায়গায় এই রেস্তরাঁর শাখা আছে। ট্রেন ভ্রমণের প্রতি মানুষের উৎসাহ আরও বৃদ্ধি করার জন্য মূলত এই অভিনব উদ্যোগ। রেস্তরাঁর বিশেষ খাবারের তালিকায় রয়েছে অন্ধ্র চিকেন কারি, গঙ্গুরা মটন পোলাও, সেজওয়ান নুডলস, হানি ফিঙ্গার চিপস, তন্দুর চিজ স্টাফড মাশরুম, চিজ ব্রকোলির মতো সুস্বাদু কয়েকটি খাবার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Resturant
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE