Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৩ জানুয়ারি ২০২২ ই-পেপার

জমে যাবে বড়দিন টার্কি, ডাক, পর্ক, ফিশ, চিকেনে

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২২ ডিসেম্বর ২০২০ ২০:৩৫
অতিথিদের কথা মাথায় রেখেই আগাম আয়োজন শুরু করে দিয়েছে ‘চ্যাপ্টার ২’।

অতিথিদের কথা মাথায় রেখেই আগাম আয়োজন শুরু করে দিয়েছে ‘চ্যাপ্টার ২’।

ঝিলমিলে আলো। লাইভ মিউজিক। মাঝরাত থেকে ক্রিসমাস ক্যারোল। বাতাসে কেকের গন্ধে। ২৪ ডিসেম্বরের সন্ধে নামলেই পার্ক স্ট্রিট সহ শহর কলকাতা যেন বিদেশিনী! ২৫ ডিসেম্বর থেকে ইংরেজি বর্ষবরণ, সপ্তাহ জুড়ে ঢল উৎসবপ্রিয় মানুষের।

নতুন বছর না আসা পর্যন্ত শহরের প্রতিটি সন্ধে জুড়ে উৎসব। দেদার খানা-পিনার আয়োজন।
উৎসব এলেই ভাল-মন্দ চেখে বেরানোর শখ বহু জনের। সেই দিনগুলোয় কেবল কব্জিতে কেবল লুচি আর আলুভাজা নয়, টার্কি, ডাক, পর্ক, ফিশ, চিকেনে আকণ্ঠ ডুব দিতে পারাতেই আহল্লাদপূরণ।

অতিথিদের কথা মাথায় রেখেই আগাম আয়োজন শুরু করে দিয়েছে কলকাতার জনপ্রিয় রেস্তরাঁ ‘চ্যাপ্টার ২’। উৎসবকে রসালো করতে মনি স্কোয়্যার এবং হেমন্ত মুখোপাধ্যায় সরণির আউটলেটে থাকছে রকমারি খাবারের ঢালাও আয়োজন, জানালেন দুই কর্ণধার শিলাদিত্য এবং দেবাদিত্য চৌধুরী।

Advertisement



উৎসবকে রসালো করতে ‘চ্যাপ্টার ২’-তে থাকছে রকমারি খাবারের ঢালাও আয়োজন

প্রেয়সী কোনও দিন টার্কি খাননি? ২০২০ তাহলে স্মরণীয় হোক রোস্ট টার্কি ইন ক্যানবেরি সস-এ। সাহস করে চেখে দেখতেই পারেন বার-বি-কিউ পর্ক রিবস কিংবা হার্ব রোস্ট চিকেন, স্টাফড ফিলেট অফ ভেটকি, রোস্ট ডাক ইন অরেঞ্জ সসের মতো ফিউশন ফুড।

গ্যারান্টি, বছরশেষে তৃপ্ত হবে ভোজন রসিকদের রসনা।

বড় দিন, ইংরেজির নতুন বছর কেক বিনা জমে! মধুরেণ সমাপয়েৎ হোক তাহলে রিচ প্লাম কেক দিয়ে। দাম কিন্তু পকেট ফ্রেন্ডলি। মাথাপিছু খরচ ২২৫ টাকা থেকে শুরু। ট্যাক্স আলাদা।

আরও পড়ুন

Advertisement