Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Indigo Flight

খাবারের বিকল্প নিয়ে বচসা, ‘আমি আপনার চাকর নই’, বললেন বিমানসেবিকা, ভাইরাল হল ভিডিয়ো

আন্তর্জাতিক বিমানে নানা রকম পরিষেবা থাকা সত্ত্বেও কেন তা মিলল না? তা নিয়ে শুরু বচসা। ভাইরাল সেই ভিডিয়ো।

খাবার নিয়ে উত্তাল উড়ান।

খাবার নিয়ে উত্তাল উড়ান। ছবি- ভিডিয়ো থেকে।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২১ ডিসেম্বর ২০২২ ১৭:০৯
Share: Save:

ইদানীং বিমানযাত্রীদের মধ্যে পরিষেবা সংক্রান্ত এমন অনেক অসন্তোষজনক ঘটনার কথাই সামনে আসছে। সম্প্রতি ইন্ডিগো বিমানের যাত্রী এবং বিমানসেবিকার মধ্যে বচসার তেমনই একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। ইস্তানবুল থেকে দিল্লি ফেরার পথে ইন্ডিগো সংস্থার বিমানে পছন্দ অনুযায়ী খাবারের বিকল্প না পাওয়ায় এক বিমানসেবিকার সঙ্গে প্রায় হাতাহাতি হওয়ার মতো অবস্থা হয় এক যাত্রীর।

সাধারণত আন্তর্জাতিক বিমানের ক্ষেত্রে গন্তব্যে পৌঁছতে বেশ অনেকটাই সময় লাগে। তাই যাত্রী পরিষেবার জন্য খাবারের নানা রকম ব্যবস্থা থাকা উচিত বলেই মনে করেন অনেকে। কিন্তু এই নির্দিষ্ট বিমানটিতে তেমন কোনও পরিষেবা ছিল না বলেই জানা গিয়েছে। তাই ক্ষুব্ধ যাত্রীটি চড়াও হয়েছিলেন বিমানসেবিকার উপর। তিনিও ছেড়ে কথা বলেননি। প্রথম দিকে অত্যন্ত মার্জিত ভাবে বোঝানোর চেষ্টা করলেও পরে তাঁরও ধৈর্যের বাধ ভেঙে যায়।

ক্ষুব্ধ যাত্রীটি ওই বিমানসেবিকাকে ‘ভৃত্য’ বলে সম্বোধন করায় উত্তেজনার পারদ আরও চড়তে থাকে। বিমানসেবিকাও তাঁর অবস্থান স্পষ্ট করে বলেন, “তিনি কারও চাকর নন।”

যাত্রী এবং বিমান সংস্থার কর্মীদের তৎপরতায় পরিস্থিতি সামাল দেওয়া গেলেও বিষয়টি নিয়ে বেশ শোরগোল পড়েছে নেটপাড়ায়।

যাত্রীদের মধ্যেই এক ব্যক্তি সেই ঘটনার ভিডিয়ো করে সমাজমাধ্যমে ছড়িয়ে দিতেই মুহূর্তে ভাইরাল হয়ে যায় সেটি। এই ঘটনায় সমাজমাধ্যম কিন্তু দু’টি ভাগে বিভক্ত হয়ে গিয়েছে। কেউ মন্তব্য করেছেন, “দিনে দিনে এই সংস্থার বিমান পরিষেবার হাল নিম্ন থেকে নিম্নতর হচ্ছে।” আবার কেউ বলছেন, “কারও মানিয়ে নেওয়ার ক্ষমতা নেই। যাত্রীদের চাহিদাও যেন দিনে দিনে বেড়ে চলেছে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Indigo Flight
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE