Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Pizza Delivery within 20 minutes

২০ মিনিটেই বাড়ির দরজায় পৌঁছবে পিৎজ়া, কোন জনপ্রিয় সংস্থা দিচ্ছে এই নতুন প্রতিশ্রুতি?

আধ ঘণ্টায় পিৎজ়া পৌঁছে দেওয়ার বিজ্ঞাপন আগে থেকেই ছিল। সেই নির্দিষ্ট সময়ই এ বার আরও ১০ মিনিট কমিয়ে আনল এক পিৎজ়া প্রস্তুতকারী এবং সরবরাহ সংস্থা।

ছবি- সংগৃহীত

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২১ ডিসেম্বর ২০২২ ১১:৪৫
Share: Save:

এ বার আর আধ ঘণ্টা নয়, বরাত দেওয়া মাত্রই ২০ মিনিটের মধ্যে খাবার পৌঁছে দেওয়ার পরিষেবা চালু করল পিৎজ়া প্রস্তুতকারী সংস্থা ‘ডোমিনোজ়’।

এমনিতেই এখন মানুষের হাতে সময় কম। তার উপর খিদে পেলে অপেক্ষা করতে পারেন না অনেকেই। তাই বরাত পাওয়া মাত্রই আধ ঘণ্টায় পিৎজ়া বাড়ির দরজায় পৌঁছে যাবে, এমন বিজ্ঞাপন দিয়েই ক্রেতাদের নজর কেড়েছিল ‘ডোমিনোজ়’। কিন্তু সেই সময়টুকুও অপেক্ষা করতে দিতে চান না ওই সংস্থা। তাই আধ ঘণ্টা থেকে আরও ১০ মিনিট কমিয়ে ২০ মিনিটের মধ্যে খাবার পৌঁছে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে ওই পিৎজ়া প্রস্তুতকারী সংস্থা।

দেশের মধ্যে ১৪টি বড় শহরের ২০টি জ়োনে প্রাথমিক ভাবে এই পরিষেবা চালু করা হয়েছে। আশা করা যাচ্ছে মুম্বই, দিল্লি, বেঙ্গালুরু, চেন্নাই এবং কলকাতা-সহ দেশের মধ্যে যে সব শহরে এই সংস্থার সব চেয়ে বেশি সংখ্যক শাখা রয়েছে সেখানেই এই পরিষেবা মিলবে।

সংস্থার পক্ষ থেকে জানানো হয়েছে, ক্রেতাদের চাহিদা দেখেই ৩০ মিনিট থেকে সরবরাহের সময় কমিয়ে ২০ মিনিট করা হয়েছে। পিৎজ়ার জগতে বিখ্যাত নাম ‘ডোমিনোজ়’। দেশ জুড়ে প্রায় ১০০টিরও বেশি শাখা রয়েছে এই পিৎজ়া প্রস্তুতকারী সংস্থার। এ বার থেকে আরও তাড়াতাড়ি গরম এবং টাটকা পিৎজ়া পৌঁছে যাবে ক্রেতাদের কাছে।

প্রতিযোগিতার বাজারে টিকে থাকতে নিত্যনতুন নানা রকম ফন্দি বার করে বিভিন্ন সংস্থা। অনেকেই মনে করছেন ব্যবসায়িক লাভের কথা মাথায় রেখেই এই ধরনের পরিষেবার কথা ঘোষণা করছে তারা। রাস্তার যানজট, বিভিন্ন সমস্যা পেরিয়ে আদতে নির্ধারিত সময় মেনে খাবার পৌঁছয় কি না, তা এখন দেখার অপেক্ষা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pizza
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE