Advertisement
০৯ মে ২০২৪
Bizarre

একে অপরের প্রতিপক্ষ বর-কনে, মেসি-এমবাপের জার্সি গায়েই হাজির বিয়ের ‘ময়দানে’

ফুটবলভক্ত বর-কনে। বিয়ের মণ্ডপে পছন্দের তারকার জার্সি গায়ে শেষ পর্যন্ত কী করলেন?

বিশ্বকাপ ফুটবলের ফাইনালের দিন বিয়ের আসরে শচীন-আতিরা।

বিশ্বকাপ ফুটবলের ফাইনালের দিন বিয়ের আসরে শচীন-আতিরা। ছবি- ইন্সটাগ্রাম।

সংবাদ সংস্থা
কেরল শেষ আপডেট: ২০ ডিসেম্বর ২০২২ ১৭:১৭
Share: Save:

এক দিকে আর্জেন্টিনা, অন্য দিকে ফ্রান্স। ২০২২ ফিফা বিশ্বকাপ ফাইনাল ম্যাচ ঘিরে দেশের সর্বত্রই উন্মাদনা ছিল চোখে পড়ার মতো। যাঁরা ফুটবল ভালবাসেন, তাঁদের কথা আলাদা। কিন্তু যাঁরা অতটাও ফুটবল বোঝেন না, এক দিনের জন্য হলেও তাঁরাও এই হুজুগে গা ভাসিয়েছিলেন।

কিন্তু ফিফা ফুটবল বিশ্বকাপ ফাইনাল ম্যাচের দিনেই বিয়ে করবেন বলে মনস্থির করেন কেরলের বাসিন্দা শচীন এবং আতিরা। দু’জনেই ফুটবলভক্ত। কিন্তু বিয়ের দিনে হঠাৎই তাঁরা হয়ে উঠলেন প্রতিপক্ষ। পছন্দের দুই তারকা খেলোয়াড় মেসি এবং এমবাপের নাম লেখা জার্সি পরেই বিয়ের মণ্ডপে হাজির হন তাঁরা। অবশ্য দু’জনের পরনেই বিয়ের পোশাক ছিল।

ভারতীয় সময় অনুযায়ী লুসেইল স্টেডিয়ামে ফাইনাল ম্যাচ শুরু হওয়ার কিছু ক্ষণ আগেই তাঁরা বিবাহবন্ধনে আবদ্ধ হন। সমাজমাধ্যমে তাঁদের বিয়ের ছবি পোস্ট করা মাত্রই মুহূর্তে ভাইরাল হয়ে যায়। যেহেতু শচীনের পছন্দের দল আর্জেন্টিনা তাই তিনি পরেছিলেন মেসির নাম লেখা জার্সি। আতিরা আবার ফ্রান্সের ভক্ত। তাঁর পরনে ছিল এমবাপের নাম লেখা জার্সি। শেষমেশ শচীনের দল জেতায় মজা করে নেটাগরিকরা মন্তব্য করেছেন, “এই উন্মাদনা শুধু ভারতেই দেখা যায়।” দ্বিতীয় জন লিখেছেন, “এ বার খেলা বরের হাতে।”

টান টান উত্তেজনাপূর্ণ ম্যাচে অতিরিক্ত সময়, টাই ব্রেকার হওয়ার পর ১৯৮৬ সালের রেকর্ড ভেঙে তৃতীয় বার বিশ্ব চ্যাম্পিয়ান হয় আর্জেন্টিনা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

FIFA World Cup 2022 Bizarre
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE