Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Odd

bizarre: স্তনের ওজন নাকি ১০ কেজি! নামিয়ে দেওয়া হল বিমান থেকে, দাবি তরুণীর

টরোন্টো থেকে দালাস যাওয়ার বিমান থেকে তরুণীকে নামতে বাধ্য করা হল। তরুণীর দাবি, তার শরীর নিয়ে আপত্তি ছিল বিমান সংস্থার।

প্লাস্টিক সার্জারির ভক্ত মেরি।

প্লাস্টিক সার্জারির ভক্ত মেরি। ছবি: সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
টরন্টো, কানাডা শেষ আপডেট: ০২ জুন ২০২২ ১৬:১৬
Share: Save:

সম্প্রতি নেটমাধ্যমের তারকা মডেল মেরি ম্যাগডালিন জানিয়েছেন তাঁর চেহারা নিয়ে আপত্তি থাকায় তাঁকে এক বিমান থেকে নেমে যেতে বাধ্য করা হয়েছে। প্রসঙ্গত, মেরি প্লাস্টিক সার্জারির ভক্ত। তিনি বহু সার্জারি করিয়ে শরীরে নানা বদল এনেছেন। বর্তমানে তাঁর স্তনের ওজন ১০ কেজি!

কানাডার টরোন্টো থেকে আমেরিকার ডালাস যাওয়ার জন্য বিমানে উঠেছিলেন মেরি। তার পরনে ছিল স্পোর্ট ব্রা আর লেগিংস। তাঁর দাবি, স্পোর্টস ব্রায়ে তাঁর বৃহৎ স্তন দেখে আপত্তিকর লেগেছিল বিমান সংস্থার। বিমান ছাড়ার আগে কেন বিমানসেবিকার নির্দেশ না শুনে কানে হেডফোন লাগিয়ে বসেছিলেন মেরি, সেই অজুহাতে তাঁকে নেমে যেতে বলা হয়েছে। যদিও মেরি নিশ্চিত, তাঁরা চেহারার কারণেই এমন সিদ্ধান্ত!

মেরি জানিয়েছেন, এই ঘটনায় তিনি খুবই অপমানিত হয়েছেন। এবং সেই কারণেই তিনি ঠিক করেছেন, বিমান সংস্থার বিরুদ্ধে মামলা করবেন।

মেরি জানিয়েছেন, এই ঘটনায় তিনি খুবই অপমানিত হয়েছেন। এবং সেই কারণেই তিনি ঠিক করেছেন, বিমান সংস্থার বিরুদ্ধে মামলা করবেন।

মেরি ইনস্টাগ্রামে ঘটনাটি জানিয়ে পোস্ট করেন। পাশাপাশি জানান, কারও চেহারার জন্য পক্ষপাত অত্যন্ত অপমানজনক। তিনি লেখেন, ‘রোগা-পাতলা ছোট স্তনের কোনও মেয়ে যদি লেগিংস আর স্পোর্টস ব্রা পরে থাকত, তা হলে তার সঙ্গে এমনটা হত না’।

মেরি জানিয়েছেন, এই ঘটনায় তিনি খুবই অপমানিত হয়েছেন। এবং সেই কারণেই তিনি ঠিক করেছেন, বিমান সংস্থার বিরুদ্ধে মামলা করবেন। যদিও বিমান সংস্থার নাম তিনি উল্লেখ করেননি। এবং কোনও রকম আইনি পদক্ষেপ করেছেন বলেও এখনও জানা যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Odd Plastic Surgery
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE