Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Marriage

দ্বিতীয় বার পাঁপড় চেয়েও পেলেন না বরের বন্ধুরা, বিয়ের আসর বদলে গেল কুরুক্ষেত্রের যুদ্ধে

শেষ পাতে দু’বার পাঁপড় চেয়েছিলেন বরের বন্ধুরা। কিন্তু পাঁপড় শেষ হয়ে যাওয়ায় দিতে পারেননি কনেপক্ষ। তা নিয়েই হাতাহাতি বাধে দু’পক্ষের মধ্যে। ঘটনাটি ঘটেছে কেরলের আলাপুজা এলাকায়।

পাঁপড়ের জন্য তছনছ বিয়েবাড়ি।

পাঁপড়ের জন্য তছনছ বিয়েবাড়ি। ছবি- প্রতীকী

সংবাদ সংস্থা
কেরল শেষ আপডেট: ০৫ সেপ্টেম্বর ২০২২ ১২:৫৪
Share: Save:

দ্বিতীয় বার কেন পাঁপড় দেওয়া হয়নি? তা নিয়ে গোলমাল বাধল এক বিয়ে বাড়িতে। ঘটনাটি ঘটেছে কেরলের আলাপুজা এলাকায়। সূত্রের খবর, দ্বিতীয় বার পাঁপড় পাতে না পড়ায়, বরের কিছু বন্ধুরা অশান্তি শুরু করে। শেষ পর্যন্ত তা হাতাহাতির পর্যায়েও পৌঁছে যায়।

তখন সবে বিয়েতে বসেছে বর-কনে। চারপাশে আত্মীয়স্বজনের ভিড়। বাকি বরযাত্রীরাও চলে এসেছেন। কনের বাড়ির উঠোনের এক পাশে বসেছে বিয়ের আসর। অন্য দিকে খাওয়াদাওয়ার ব্যবস্থা করা হয়েছে। বর এবং কনের বাড়ির সদস্যরা ছাড়াও বাকি নিমন্ত্রিতদের ভিড়ে জমজমাট বিয়েবাড়ি। বিয়ে শেষ হতে তখনও আর কয়েকটি আচার-রীতি বাকি।

নিমন্ত্রিতদের মধ্যে এক জন, গোটা ঘটনাটির ভিডিয়ো করে ছড়িয়ে দেন নেটমাধ্যমে।

নিমন্ত্রিতদের মধ্যে এক জন, গোটা ঘটনাটির ভিডিয়ো করে ছড়িয়ে দেন নেটমাধ্যমে। ছবি-সংগৃহীত

বরের কিছু বন্ধু সেই সময় খেতে বসেন। শেষ পাতে প্রথম বার পাঁপড় দেওয়া হয়। তা খাওয়া হয়ে গেলে, আবার পাঁপড় চান তাঁরা। যাঁরা খাবার পরিবেশনের দায়িত্বে ছিলেন, তাঁরা জানান, পাঁপড় আর নেই। শেষ হয়ে গিয়েছে। সে কথা শুনে খাবারের পাত ছে়ড়ে উঠে দাঁড়ান বরের বন্ধুরা। প্রথমে কথা কাটাকাটি দিয়ে শুরু হয়। নিমেষেই বিয়ের আসর পরিণত হয় কুরুক্ষেত্রের যুদ্ধেক্ষেত্রে। চেয়ার ছোড়াছুঁড়ি, মারামারি, ভাঙচুর— বাদ যায়নি কিছুই। বর এবং কনের বাড়ি মিলিয়ে প্রায় তিন জন আহত হন। নিমন্ত্রিতদের মধ্যে এক জন, গোটা ঘটনাটির ভিডিয়ো করে ছড়িয়ে দেন নেটমাধ্যমে। মুহূর্তের মধ্যে তা ভাইরালও হয়ে যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Marriage Papad
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE