Advertisement
১১ মে ২০২৪
Amitabh

Amitabh Bachchan: ‘বুড্‌ঢা হোগা তেরা বাপ’! নতুন চশমা-জ্যাকেটে আবার কি সে বার্তাই দিলেন ‘বিগ বি’

যেন একেবারে চোখে আঙুল দিয়ে দুনিয়াকে দেখিয়ে দিচ্ছেন অমিতাভ বচ্চন, ‘বুড্‌ঢা হোগা তেরা বাপ!’ তিনি এখনও নায়ক!

‘বিগ বি’-র কাজের সাজ!

‘বিগ বি’-র কাজের সাজ!

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ০৪ মে ২০২২ ১৩:০১
Share: Save:

‘সকাল ৭টা এবং কাজে যাচ্ছি... একটু হলুদের ছোঁয়া’। বুধ সকালে গাড়ির চালকের আসনে বসে তোলা একটি নিজস্বী। নিজেই গাড়ি চালাবেন। তার আগে অনুরাগীদের বুধ-ফ্যাশন দেখিয়ে ইনস্টাগ্রামের পাতায় এমনই মন্তব্য করলেন বলিউডের ‘বিগ বি’। সঙ্গে আবার হেসে গড়িয়ে পড়ার একটি ইমোজি!

ইনস্টাগ্রামের পাতায় যে কথাটি বললেননি, তা হল ছবি দেখে তাঁর বয়সের কথা অনেকেরই মনে আসবে। নীল জ্যাকেট। হাল ফ্যাশনের হলুদ চশমা। আর বয়স ৭৯!

এ যেন আবার চোখে আঙুল দিয়ে দুনিয়াকে দেখিয়ে দিচ্ছেন অমিতাভ বচ্চন, ‘বুড্‌ঢা হোগা তেরা বাপ!’ তিনি এখনও নায়ক!

৭৯-এ সাতসকালে কাজে যাচ্ছেন। নিজে গাড়ি চালিয়ে। মুখে হাসি। মাঝ সপ্তাহের ক্লান্তির লেশ মাত্র নেই অমিতাভের চেহারায়। সেই ছবি দেখে মেয়ে শ্বেতা বচ্চন মন্তব্য করলেন, ‘কী মিষ্টি’। ইনস্টাগ্রামের মন্তব্যের জায়গায় নাতনি নব্য নন্দাও জানালেন দাদুর প্রতি ভালবাসা।

কাজে যাওয়ার পথে অমিতাভের নিজস্বী আজকাল নজর কাড়ছে ভক্তদের। গত সপ্তাহেও বেশ ‘কুল’ নিজস্বী পোস্ট করেছিলেন তিনি। নীল হেডফোন লাগিয়ে, গলায় স্কার্ফ ঝুলিয়ে ক্যামেরার দিকে নায়কের মতো ভঙ্গিতে তাকিয়েছিলেন ৭৯-এর যুবক ‘বিগ বি’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Amitabh big b Amitabh Bachchan bollywood star
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE