Advertisement
০২ মে ২০২৪
Funny Post

‘বৌ খুব রাগী’! অটোর পিছনে অন্য মহিলাদের উদ্দেশে লেখা সতর্কবার্তা দেখেই হাসির রোল

অটো বা বাসের গায়ে বিভিন্ন মজার লেখা তো কতই দেখা যায়। কিন্তু বৌয়ের ভয়ে মেয়েদের জন্য এমন সতর্কবার্তা গাড়ির পিছনে লিখে রাখেন ক’জন?

Image of Auto Rickshaw

অটোর এক পাশে আবার লেখা রয়েছে চালকের নামও। ছবি- টুইটার

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ মার্চ ২০২৩ ১৬:৪৮
Share: Save:

অটো, বাস, ট্রাক বা ট্যাক্সি। যানবাহন যেমনই হোক, তার পিছনে লেখা বিভিন্ন মজার লেখা অনেক সময়ই নজরে আসে অন্য যাত্রীদের। তেমনই মজার একটি লেখার ছবি সম্প্রতি ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যমে।

সেই ছবিতে দেখা যাচ্ছে, একটি অটোরিকশার পিছনের কাচে ইংরেজিতে লেখা একটি বাক্য। ‘‘দুঃখিত, মেয়েরা! আমার বৌ খুব রাগী।’’ তারই এক পাশে আবার লেখা রয়েছে চালকের নামও। এমন ছবি ছড়িয়ে পড়তেই সমাজমাধ্যমে উঠেছে হাসির রোল। বংশিকা গর্গ নামের এক প্রভাবী তাঁর নিজের টুইটার হ্যান্ডেল থেকে পোস্টটি ভাগ করে নেওয়া মাত্রই ঝড়ের গতিতে এসেছে নানা রকম মন্তব্য।

কেউ মনে করছেন, এই অটোতে বোধ হয় মহিলা যাত্রীদের নেওয়া হবে না। আবার কেউ ভেবেছেন, এ নেহাতই মজা। মন্তব্যকারীদের এক জন মজা করে লিখেছেন, “মেয়েরা এখন কী ভাবে যাতায়াত করবে?” দ্বিতীয় জনের মন্তব্য, “এ নিশ্চয়ই চালকের বৌয়ের মনের কথা।” তবে এই অটো কোন শহরে চলে সেই বিষয়ে কোনও স্পষ্ট ইঙ্গিত নেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bizarre Auto Rickshaw Funny
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE