Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Alia Bhatt

Ranbir-Alia Wedding: গোলাপি সাজে প্রেমে মগ্ন যুগল, প্রকাশ্যে এল রণলিয়ার মেহেন্দির ছবি 

এ বার সামনে এল আলিয়ার মেহেন্দি ও সঙ্গীতের সাজ। নিজের ইনস্টাগ্রামেই সে ছবি দেখালেন নববধূ। বিয়ের মতো আলিয়ার মেহেন্দির সাজেও ছিল চমক।

সকলের মাঝেও তারকা যুগল একে অপরের প্রেমে মগ্ন! 

সকলের মাঝেও তারকা যুগল একে অপরের প্রেমে মগ্ন!  ছবি: সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ এপ্রিল ২০২২ ১২:৫৯
Share: Save:

বাঁধাধরা ছকের বাইরে গিয়ে বিয়েতে লাল, গোলাপি লেহঙ্গার পরিবর্তে আইভরি রঙের অরগ্যাঞ্জা শাড়ি বেছে নিয়েছিলেন আলিয়া ভট্ট। বিয়ের ছবি প্রকাশ্যে আসতেই আলিয়ার সাজপোশাক দেখে আপ্লুত ভক্তমহল।

এ বার সামনে এল আলিয়ার মেহেন্দি ও সঙ্গীতের সাজ। নিজের ইনস্টাগ্রামে সে ছবি ভাগ করে নিলেন ভক্তদের সঙ্গে। বিয়ের মতো আলিয়ার মেহেন্দির সাজেও ছিল চমক। গোলাপি লেহঙ্গা-চোলিতে সেজে উঠেছিলেন কনে। গলায় ছিল কুন্দনের চোকার। কপালে মাঙ্গটিকা। হাতে ফুলের মালা। খুব বেশি মেকআপ নয়। একদম ছিমছাম রূপটান অভিনেত্রীর। কাজল, মাস্কারা, হালকা গোলাপি ব্লাশ, হালকা লিপস্টিক আর মুখে একগাল হাসি! ব্যাস ওইটুকুই। খোলা চুলে আলিয়ার ‘ন্যাচরাল মেকআপ লুক’ মন কেড়েছে নেটাগরিকদের। অন্যান্য বলি নায়িকাদের মতো সারা হাত জুড়ে মেহেন্দিও পরেননি তিনি।

মেহেন্দির অনুষ্ঠানে রণবীর-আলিয়া।

মেহেন্দির অনুষ্ঠানে রণবীর-আলিয়া।

বিয়ের দিনের মতো মেহেন্দিতেও আলিয়া-রণবীর একই রঙের পোশাক পরেছিলেন। রণবীরের পরনে ছিল গোলাপি কুর্তা আর পাঠানি শালোয়ার। মেহেন্দি দিয়ে নিজের হাতে লিখেছিলেন আলিয়ার নাম। সঙ্গে ভালবাসার প্রতীক চিহ্ন। সকলের মাঝেও তারকা যুগল একে অপরের প্রেমে মগ্ন!
আলিয়া জানিয়েছেন, তাঁর পছন্দের গানের তালে নেচে রণবীর তাঁকে চমকে দিয়েছিলেন। সবটাই যেন ছিল স্বপ্নের মতো।

বিয়ের মতোই মেহেন্দির অনুষ্ঠানে ছিলেন না খুব বেশি লোকজন। কপূর ও ভট্ট পরিবারের সদস্য আর খুব কাছের বন্ধুরাই ছিলেন সে অনুষ্ঠানে। মা নীতু কপূর আর বোন ঋদ্ধিমা কপূরের সঙ্গে জমিয়ে নাচতে দেখা গিয়েছে রণবীরকে। বিয়ের ক’দিন আর কোনও ডায়েট নয়। মেহেন্দিতে ফ্রেঞ্চ ফ্রাইজ খেয়েছেন আলিয়া। সেই কথাও নিজে জানিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Alia Bhatt Ranbir Kapoor Wedding
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE