Advertisement
২১ জুন ২০২৪
Alia Bhatt

Ranbir-Alia Wedding: পত্রলেখা, দীপিকার পথে হাঁটলেন তিনিও! বিয়ের ওড়নায় কী লিখলেন আলিয়া ভট্ট

দীপিকা পাড়ুকোনের বিয়ের ওড়নাতে লেখা ছিল ‘ সদা সৌভাগ্যবতী ভব’। আলিয়া তাঁর ওড়নায় কী লিখলেন?

সেই তালিকায় নিজের নামটিও জুড়ে দিলেন কপূর পরিবারের নববধূ আলিয়া।

সেই তালিকায় নিজের নামটিও জুড়ে দিলেন কপূর পরিবারের নববধূ আলিয়া। ছবি: সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৫ এপ্রিল ২০২২ ১৭:১৭
Share: Save:

‘আমার পরান ভরা ভালবাসা আমি তোমায় সমর্পণ করিলাম’— ২০২১, নভেম্বর, বিয়ের ওড়নায় এই পত্র লিখেছিলেন অভিনেতা রাজকুমার রাওয়ের ঘরণী পত্রলেখা রাও। বিয়ের সাজে রাখা ছিল প্রেমের প্রতিশ্রুতি। বিয়ের ওড়না ভরে প্রেমের পংক্তি। বাংলা ভাষায় ফুটে উঠেছিল রাজকুমার রাও-পত্রলেখার প্রেম। সব্যসাচী মুখোপাধ্যায়ের নকশা করা দীপিকা পাড়ুকোনের বিয়ের ওড়নায় লেখা ছিল ‘সদা সৌভাগ্যবতী ভব’। ক্যাটরিনা কইফের ওড়নায় কিছু লেখা না থাকলেও ওড়নায় বসানো ছিল সোনার পাত।

দীপিকা পাড়ুকোন, পত্রলেখা রাও, ক্যাটরিনা কইফ— বিয়ের ওড়নায় বলিউডি কনেদের নিত্যনতুন নকশা, পংক্তি এর আগে দেখেছে গোটা দেশ। সেই তালিকায় নিজের নামটিও জুড়ে দিলেন কপূর পরিবারের নববধূ আলিয়া। গত ১৪ এপ্রিল, বৃহস্পতিবার গ্রীষ্মের পড়ন্ত রোদে সাত পাকে বাঁধা পড়েছেন রণবীর কপূর ও আলিয়া ভট্ট। বিয়ের তারিখ হোক বা বর কনের সাজ— বলিউডের এই চর্চিত বন্ধন নিয়ে কৌতূহল ছিল তুঙ্গে।

মাথার ওড়নার দিকে ভাল করে খেয়াল করলে চোখে পড়বে গোটা গোটা ইংরেজি হরফে লেখা রয়েছে, বিয়ের তারিখ।

মাথার ওড়নার দিকে ভাল করে খেয়াল করলে চোখে পড়বে গোটা গোটা ইংরেজি হরফে লেখা রয়েছে, বিয়ের তারিখ। ছবি: সংগৃহীত

বিয়েতে আলিয়া-রণবীর দু’জনেই পরেছিলেন পোশাকশিল্পী সব্যসাচীর নকশা করে পোশাক। আলিয়া পরেছিলেন আইভরি রঙের অরগ্যাঞ্জা শাড়ি। গোটাপট্টির কারুকাজের বদলে শাড়ি ও হাতে বোনা টিস্যু ওড়নায় ছিল সোনালি জড়ি ও চুমকির কাজ।মাথায় ছিল সব্যসাচীর নকশা করা মাথাপট্টি। চুল খোলা। সোনালি জড়ি ও চুমকি ছাড়াও আলিয়ার মাথার ওড়নার দিকে ভাল করে খেয়াল করলে চোখে পড়বে গোটা গোটা ইংরেজি হরফে লেখা রয়েছে, বিয়ের তারিখ। ১৪ এপ্রিল, ২০২২।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Alia Bhatt Ranbir Kapoor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE