Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Viral News

বিদেশি কনের দেশি সাজ! লেহঙ্গায় নববধূকে দেখে আবেগে ভাসলেন তাঁর পরিবার

ভিডিয়োয় দেখা যাচ্ছে, কনের সাজ দেখার জন্য ঘরের বাইরে অপেক্ষা করছেন তাঁর পরিবারের লোকজন আর বন্ধুবান্ধব। তখনই ঘর থেকে বেরিয়ে এলেন কনে।

কনেকে ভারতীয় ঐতিহ্যবাহী সাজে দেখে আবেগে ভাসলেন তাঁর পরিবার!

কনেকে ভারতীয় ঐতিহ্যবাহী সাজে দেখে আবেগে ভাসলেন তাঁর পরিবার! ছবি: ইনস্টাগ্রাম।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ নভেম্বর ২০২২ ১৭:১৮
Share: Save:

বিয়ে সাজ মানেই খুব ‘স্পেশাল’! কী পোশাক পরবেন, কী গয়না পরবেন, সাজই বা কেমন হবে— সবটাই ঠিক করে রাখতে হয় অনেক আগে থেকে। সম্প্রতি নেটমাধ্যমে একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে যেখানে আমেরিকান এক কনের পরনে দেখা গিয়েছে লেহঙ্গা। শুধু তা-ই নয়, কনেকে ভারতীয় ঐতিহ্যবাহী সাজে দেখে আবেগে ভাসলেন তাঁর পরিবার!

ভিডিয়োয় দেখা যাচ্ছে, কনের সাজ দেখার জন্য ঘরের বাইরে অপেক্ষা করছেন তাঁর পরিবারের লোকজন আর বন্ধুবান্ধব। তখনই ঘর থেকে বেরিয়ে এলেন কনে। পরনে লালরঙা লেহঙ্গা। মাথায় নেটের ওড়না। গলায় চোকার, কপালে টায়রা, মাথায় ভারতীয় কেতার ব্যান্ড। একেবারেই যেন ভারতীয় নববধূ!

বিদেশি বউকে ভারতীয় পোশাকে দেখে নে়টিজ়েনরা আপ্লুত। ভিডিয়োটি ইতিমধ্যেই ৪ লক্ষ মানুষ দেখে খেলেছেন। সবাই বিদেশিনীকে দেখে মুগ্ধ।

একজন লিখেছেন, ‘‘ঐতিহ্যবাহী সাজে তোমায় ঠিক প্রতিমার মতো দেখাচ্ছে।’’ কেউ আবার লিখেছেন, ‘‘কনেকে দেখে বাবার প্রতিক্রিয়া সত্যিই নজরকাড়া! ঠিক যেন মনে হচ্ছে এক বছরের শিশুটি তার সামনে এগিয়ে আসছে আর সে যেন পড়ে না যায়, সেই খেয়ালও রাখছেন তিনি।’’

ইদানীং ভারতীয় বিয়েতে লেহঙ্গা পরার চল বেশ বেড়েছে। বাঙালি বধূরাও বিয়ে, বউভাতে লেহঙ্গাই বেছে নিচ্ছেন বিশেষ পোশাক হিসাবে। লেহঙ্গা পরলেই যেন সাজে এসে যায় এক রাজকীয় চমক! বিদেশিরাও এই ভারতীয় পোশাকে বেশ মজেছেন। বোঝা যাচ্ছে, লেহঙ্গা পরে এই কনে কিন্তু বেশ স্বচ্ছন্দ বোধ করছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral News Bride
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE