Advertisement
২৩ ফেব্রুয়ারি ২০২৪
Will Smith

Will Smith-Chris Rock Slap Tattoo: অস্কারে ক্রিস রককে উইল স্মিথের চড়ের ছবি এ বার ট্যাটুতে

অস্কারের মঞ্চে ঘটা চড়-কাণ্ডকে চিরস্মরণীয় করতে সে দৃশ্যই নিজের শরীরে ট্যাটু করে রাখলেন এক ব্যক্তি।

কত ধরনের অদ্ভুত ট্যাটু দেখেছেন

কত ধরনের অদ্ভুত ট্যাটু দেখেছেন ছবি: সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ এপ্রিল ২০২২ ১৭:৪৭
Share: Save:

অস্কারের মঞ্চে সঞ্চালক ক্রিস রককে অভিনেতা উইল স্মিথের চড় মারার ঘটনা সাড়া ফেলে দিয়েছে গোটা বিশ্বেই। এ বার ঘটনাটি চিরস্মরণীয় করে রাখতে সেই চড় মারার দৃশ্যই নিজের শরীরে ট্যাটু করে রাখলেন এক ব্যক্তি!

সেই ছবি

সেই ছবি ছবি: সংগৃহীত

বার্মিংহামের ট্যাটু শিল্পী জন আরটন জানিয়েছেন, জনৈক এক ট্যাটুপ্রেমী হঠাৎ চড়-কাণ্ডের ট্যাটু করানোর বায়না করেন তাঁর কাছে। প্রস্তাব শুনে তৎক্ষণাৎ রাজি হয়ে যান জন। তাঁর কথায়, ‘‘প্রস্তাবটি এতোটাই মজার ছিল যে, অন্য কেউ না করলে আমি নিজেই করে নিতাম ট্যাটুটি।’’ ট্যাটু সংক্রান্ত বিতর্ক নিয়ে তাঁর বক্তব্য, ‘‘আমার মনে হয় না এতে ঠিক বা ভুলের কিছু আছে। তারকারা একটি অদ্ভুত ঘটনা ঘটিয়েছেন। এই ট্যাটু তার প্রতিচ্ছবি ছাড়া অন্য কিছু না।’’ যদিও যিনি ট্যাটুটি নিজের শরীরে করিয়েছেন, তাঁর নাম প্রকাশ করা হয়নি।

আরও পড়ুন:
আরও পড়ুন:

তিন বছর ধরে এই পেশায় রয়েছেন জন। মূলত মানুষের মুখের ছবি অবিকল আসলের মতো ফুটিয়ে তোলার জন্য খ্যাতি রয়েছে তাঁর। চড় মারার মুহূর্তটিও সংশ্লিষ্ট ব্যক্তির পায়ে অবিকল আলোকচিত্রের মতো ফুটিয়ে তুলেছেন তিনি। প্রসঙ্গত, চড় মারার দৃশ্য নিয়ে ইতিমধ্যেই হরেক রকমের মিম ভাইরাল হয়েছে নেটমাধ্যমে। উইল স্মিথ ক্ষমাও চেয়েছেন প্রকাশ্যে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE