Advertisement
০৫ মার্চ ২০২৪
Alia Bhatt’s Met Gala look

বিদেশি সাজেও খাঁটি ভারতীয় ছোঁয়া! মেট গালার লাল গালিচায় আলিয়া যেন ডানা কাটা পরি

২০২৩-এর মেট গালায় প্রথম বার ডাক পেলেন বলি অভিনেত্রী আলিয়া ভট্ট। মেট গালার লাল গালিচায় আলিয়া হাজির হলেন এক্কেবারে পরির সাজে! সাদা পোশাকে আলিয়ার সাজ নজর কেড়েছে পাপারাৎজ়ির!

Alia Bhatt

লক্ষ মুক্তোর সাজে আলিয়া! ছবি: রয়টার্স।

সংবাদ সংস্থা
নিউ ইয়র্ক শেষ আপডেট: ০২ মে ২০২৩ ১০:১৫
Share: Save:

একটা রাত ফ্যাশন-মহলের সকলের ছুটি। দলে দলে সব তারকা হাজির হন নিউ ইয়র্কের ঝলমলে এক অনুষ্ঠানে। নাম মেটগালা। বিশিষ্ট একটি ফ্যাশন-পত্রিকার সম্পাদক এই অনুষ্ঠানের দায়িত্বে থাকেন। নিমন্ত্রিতদের তালিকায় জায়গা পেতে হলে আপনাকে হতে হবে প্রথম সারির তারকা। ২০২৩-এর মেট গালায় প্রথম বার ডাক পেলেন বলি অভিনেত্রী আলিয়া ভট্ট। মেট গালার লাল গালিচায় আলিয়া হাজির হলেন এক্কেবারে পরির সাজে! সাদা পোশাকে আলিয়ার সাজ নজর কেড়েছে পাপারাৎজ়ির!

এ বছরে মেট গালার থিম উৎসর্গ করা হয়েছে জার্মানের প্রয়াত পোশাকশিল্পী কার্ল লেগারফিল্ডের নামে। সাদা লং গাউন পরে আলিয়াও তাঁর প্রিয় শিল্পীকে শ্রদ্ধা জানিয়েছেন। আলিয়া সমাজমাধ্যমের পাতায় নিজের ছবি ভাগ করে নিয়ে লিখেছেন ‘‘আমি বরাবরই আইকনিক শ্যানেলের কনেদের দেখে মুগ্ধ হয়েছি। তাঁদের সাজে দিনের পর দিন কার্ল লেগারফিল্ডের সৃষ্টি উজ্জ্বল হয়ে উঠেছে। আমার প্রথম মেট গালার সাজের অনুপ্রাণা, সুপারমডেল ক্লডিয়া শিফারের ১৯৯২ সালের শ্যানেল কনেসাজ থেকে।’’

আলিয়ার পোশাক জুড়ে মুক্তোর কারুকাজ। ১ লক্ষ মুক্ত গাঁথা ছিল আলিয়ার পোশাকে। হাতে মুক্তোর আংটি, কানে মুক্তোর দুল আর গ্লোয়ি মেকআপ লুকে সেজে উঠেছিলেন রণবীর-ঘরনি। আলিয়ার পোশাকের নকশা করেন ভারতীয় পোশাকশিল্পী প্রবাল গুরুং। মেট গালার লাল গালিচায় পোশাকশিল্পীর সঙ্গে ছবিও তোলেন আলিয়া।

‘হার্ট অফ স্টোন’ ছবি দিয়ে হলিউডে পা রাখতে চলেছেন আলিয়া। গ্যাল গাডোট আর জেমি ডোরনানের সঙ্গে কাজ করবেন তিনি। ছবির তৈরির কাজ ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে।

প্রত্যেক বছরই একটি বিশেষ বিষয়কে কেন্দ্র করে মেট গালার অনুষ্ঠানের ঘোষণা করা হয়। তারকারা সেই অনুযায়ী সেজেও আসেন। অনেকেই মন খুল সাজ নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করেন। তাই তৈরি হয় কিছু মজাদার ফ্যাশন-মুহূর্ত। প্রিয়ঙ্কা চোপড়া থেকে কার্দাশিয়ান বোনেরা— সকলেই রয়েছেন সেই তালিকায়। লেডি গাগা, রিয়ানা, কার্ডি বি, বিয়ন্সের মতো সঙ্গীতশিল্পীরাও। কখনও কেউ বিশাল ঘেরওয়ালা গাউন, কখনও অদ্ভুত মেকআপ, কখনও মাথার উপর আস্ত ঝাড়বাতি— চমকদার মুহূর্তের কমতি থাকে না এই অনুষ্ঠানে। তারই মাঝে আলিয়ার এই পরির বেশ মন জয় করেছে সবার!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE