Advertisement
২৮ ফেব্রুয়ারি ২০২৪
Uorfi Javed

যত দোষ উরফির? পোশাক না পরে হইচই ফেলেছেন বলিউডের একাধিক অভিনেত্রী! তালিকায় কারা?

লোকে বলেন, উরফি জাভেদ দুঃসাহসী। কেউ আবার বলেন, প্রচারের আলোয় থাকার জন্য উরফির এই কৌশল নিন্দনীয়! উরফি বলেন সবটাই তাঁর মর্জি। আর কোন কোন তারকা এই সাহস দেখিয়েছেন?

ইদানীং উরফি মজেছেন পোশক পরেও ‘না পরার’ খেলায়!

ইদানীং উরফি মজেছেন পোশক পরেও ‘না পরার’ খেলায়! ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৯ নভেম্বর ২০২২ ১৪:০০
Share: Save:

কখনও ঝিনুক, কখনও আলো, কখনও সেফটি পিন তো কখনও লাড্ডু দিয়ে শরীর ঢাকেন উরফি। আবার কখনও কিছুই থাকে না তার পরনে, ক্যামেরার সামনে অবলীলায় ফটোশুট করেন তিনি। তাঁর সাহসী ভিডিয়ো ছড়িয়ে পড়া মাত্রই ভাইরাল হয়ে যায় সেগুলি! বলিপাড়ায় শুরু হয়ে যায় প্রশংসা ও কটাক্ষের দাঁড়িপাল্লার দোলাচল!

লোকে বলেন, উরফি জাভেদ দুঃসাহসী। কেউ আবার বলেন, প্রচারের আলোয় থাকার জন্য উরফির এই কৌশল নিন্দনীয়! উরফি বলেন, সবটাই তাঁর মর্জি।

ইদানীং উরফি মজেছেন পোশক পরেও ‘না পরার’ খেলায়! শরীরে পোশাক থেকেও কিছুই যেন নেই! ‘নেকেড ড্রেস’-এ ক্যামেরাবন্দি হতে সাবলীল তিনি।

সম্প্রতি উরফি ইনস্টাগ্রামে প্রকাশ করেছেন একটি ভিডিয়ো। সেখানে ঊর্ধ্বাঙ্গে কিছুই পরে নেই তিনি। গোলাপি দেওয়ালের সমানে বসে রয়েছেন উরফি। সম্পূর্ণ নিরাবরণ। উরফির সামনে একটি সাদা টেবিল। সেই টেবিলের উপর রাখা দু’টি ওয়াইন গ্লাস। সেই গ্লাসেই ঢাকা তাঁর বক্ষযুগল। ভিডিয়ো এগোতেই গ্লাস দু’টি নিজের হাতে ধরেন উরফি। সরাসরি তাকান ক্যামেরার দিকে। আর সেখানেই স্থির হয়ে যায় ভিডিয়ো। দেখে নিবারণ মনে হলেও উরফির পরনে ছিল ‘নেকেড ড্রেস’! তবে ভিডিয়োটি খুব ভাবে লক্ষ করে না তা বোঝার উপায় নেই।

সম্প্রতি উরফির আরও একটি ভিডিয়ো বেশ চর্চিত হয়েছে। সেখানেও পরনে সেই ‘নেকেড ড্রেস’! রুপোলি ঝিলমিল দুই হাতের মতো আঁকা উরফির বক্ষদ্বয়ের কাছে। হাতের আঙুলগুলি যেন ছুঁয়েছে স্তনবৃন্তগুলিকে। বৃদ্ধাঙ্গুষ্ঠ আর তর্জনীতে ধরা দু’টি বল। তার রং লালচে-বাদামি। তাতেই ঢাকা পড়েছে স্তনবৃন্ত। এই ভিডিয়ো ছড়িয়ে পরতেই আবার উরফিকে নিয়ে চর্চা শুরু। নেটিজ়েনদের একাংশ বলছেন দিন দিন ‘অশ্লীলতার’ সীমা ছাড়াচ্ছেন উরফি।

তবে উরফি একা নন, সত্তরের দশক থেকে হলিউডে এই ধরনের পোশাক পরার প্রচলন শুরু। ১৯৭৪ সালে মেট গালায় এমনই এক ‘নেকেড ড্রেস’ পরে সংবাদের শিরোনামে এসেছিলেন হলিউড তারকা শের।

শেরের সেই বিতর্কিত পোশাক!

শেরের সেই বিতর্কিত পোশাক! ছবি: সংগৃহীত।

হালফিলে অভিনেত্রী ও মডেল কিম কার্দাশিয়ানের পরনেও একাধিক বার দেখা গিয়েছে ‘নেকে়ড ড্রেস’। কিমের সাহসী পোশাকের চর্চা হলিউড থেকে বলিউড সর্বত্র! পোশাক পরেও যে অনাবৃত থাকা যায়, কিমের একের পর এক পোশাক তার সুন্দর উদাহরণ হতেই পারে। ‘নেকেড ড্রেস’ পরতে পিছিয়ে থাকেনি বলিপাড়ার অভিনেত্রীও। প্রিয়ঙ্কা চোপড়া থেকে শুরু করে আলিয়া ভট্ট, সোনম কপূর থেকে জাহ্নবী কপূর— নানা সময় এই অভিনেত্রীরাও ধরা দিয়েছেন ‘নেকেড ড্রেস’- এ।

কোন কোন তারকারা ধরা দিয়েছেন এমন সাহসী পোশাকে?

প্রিয়ঙ্কা চোপড়া ও  কার্দাশিয়ানের পরনে ‘নেকেড ড্রেস’।

প্রিয়ঙ্কা চোপড়া ও কার্দাশিয়ানের পরনে ‘নেকেড ড্রেস’। ছবি: সংগৃহীত।

কালো পোশাকে মোহময়ী প্রিয়ঙ্কা ও আলিয়া।

কালো পোশাকে মোহময়ী প্রিয়ঙ্কা ও আলিয়া। ছবি: শাটারস্টক।

সোনম ও জাহ্নবীর পরনেও দেখা গিয়েছে এমন সাহসী পোশাক।

সোনম ও জাহ্নবীর পরনেও দেখা গিয়েছে এমন সাহসী পোশাক। ছবি: সংগৃহীত।

তাই উরফির কীর্তি কিছু নতুন নয়। দেশি-বিদেশি অভিনেত্রীরা তাঁর অনুপ্রেরণা এ কথা অস্বীকার করার উপায় নেই। তবে উরফি নিয়ে এত বিতর্ক কেন? প্রশ্ন তুলছেন নেটিজ়েনদের একাংশ!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE