Advertisement
১৬ জুন ২০২৪
Bollywood Celebrity Skincare Routine

সন্তান, শুটিং সামলেও আলিয়া, প্রিয়ঙ্কা এবং সোনম সারা ক্ষণ এমন ঝকঝকে থাকেন কী ভাবে?

ব্যক্তিগত জীবন নিয়ে খোলামেলা হলেও রূপ-রুটিন ফাঁস করতে চান না। তবে মাঝেমাঝে গোপনীয়তার ফাঁক গলে অনেক রহস্য ফাঁস হয়ে যায়। বলি নায়িকাদের রূপের গোপন রহস্য কী?

Bollywood Celebs and Their Skin Care Routine

বলিপাড়ার তিন মায়ের চকচকে ত্বকের গোপন কথা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১১ এপ্রিল ২০২৪ ১৫:১৯
Share: Save:

নায়িকাদের মতো ঝলমলে, টান টান, মসৃণ ত্বক হবে, এমন স্বপ্ন দেখেন অনেকেই। কিন্তু স্বপ্ন সত্যি হবে কোন জাদুকাঠিতে, তার হদিস জানেন না কেউই। পর্দায় নায়িকাদের দেখে মুগ্ধ হয়ে তাকিয়ে থাকেন। তাঁদের উপচে পড়া গ্ল্যামারে চোখ ধাঁধিয়ে যায়। কিন্তু কী ভাবে নায়িকারা এত চকচক করেন, সে খবর সব সময় প্রকাশ্যে আসে না। ব্যক্তিগত জীবন নিয়ে খোলামেলা হলেও রূপ-রুটিন ফাঁস করতে চান না। তবে মাঝেমাঝে গোপনীয়তার ফাঁক গলে অনেক রহস্য ফাঁস হয়ে যায়। বলি নায়িকাদের রূপের গোপন রহস্য কী?

আলিয়া ভট্ট

আলিয়া ভট্টের মসৃণ ত্বকের রহস্য লুকিয়ে আছে বরফে। রোজ সকালে এক টুকরো বরফ নিয়ে গোটা মুখে ঘষে নেন। তার পর অন্য কিছু মাখেন। মেকআপ শুরুর আগেও মুখে বরফ ঘষে নেন তিনি।

প্রিয়ঙ্কা চোপড়া

ময়েশ্চারাইজ়িং প্রিয়ঙ্কা চোপড়ার রূপরুটিনের অন্যতম ধাপ। স্নানের পর কিংবা বা়ড়ি থেকে বেরোনোর আগে ময়েশ্চারাইজ়ার ছাড়া অন্য কিছু আর মাখেন না তিনি। প্রিয়ঙ্কা বিশ্বাস করেন, চড়া মেকআপ নয়, ত্বকের মসৃণতা সৌন্দর্যের সংজ্ঞা।

সোনম কপূর

রাতে শুটিং থাকলে সকালের রূপচর্চায় বাড়তি জোর দেন সোনম কপূর। শুটিংয়ের আলো, চড়া মেকআপ— ত্বকের উপর প্রভাব ফেলে। তাই ত্বকের সজীবতা বজায় রাখতে ময়েশ্চারাইজ়ার সোনমের একমাত্র ভরসা। সেই সঙ্গে ঘরোয়া কিছু ফেসপ্যাকেও ভরসা রাখেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE