Advertisement
২০ জুলাই ২০২৪
Mukesh Ambani

মুকেশ-পুত্র অনন্ত অম্বানীর বাগ্‌দান অনুষ্ঠানে বলিপাড়ার কারা এলেন? কেমন ছিল অতিথিদের সাজ?

দীর্ঘ দিনের বান্ধবীর সঙ্গে আনুষ্ঠানিক ভাবে এ বার আংটিবদল সেরে ফেললেন মুকেশ অম্বানীর কনিষ্ঠ পুত্র অনন্ত অম্বানী। বাগ্‌দানের অনুষ্ঠানে বলিউডের কারা এলেন? রইল তার ঝলক।

 অম্বানীদের যে কোনও পারিবারিক অনুষ্ঠানে আলো করে থাকেন বলিপাড়ার সদস্যরা।

অম্বানীদের যে কোনও পারিবারিক অনুষ্ঠানে আলো করে থাকেন বলিপাড়ার সদস্যরা। ছবি: সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ জানুয়ারি ২০২৩ ১৪:৩৮
Share: Save:

বাগ্‌দান সারলেন মুকেশ অম্বানির কনিষ্ঠ পুত্র অনন্ত অম্বানী এবং ‘অ্যাঙ্কর হেলথকেয়ার’-এর সিইও বিনোদ মার্চেন্টের কন্যা রাধিকা মার্চেন্ট। ১৯ জানুয়ারি, বৃহস্পতিবার অ্যান্টিলিয়াতেই ধুমধাম করে সম্পন্ন হল অনন্ত এবং রাধিকার বাগ্‌দান পর্ব।

‘রোকা’র অনুষ্ঠান হয়েছিল আগেই। পরম্পরা মেনে রাজস্থানের নাথদ্বারায় শ্রীনাথজির মন্দিরে সপ্তাহ খানেক আগেই সেই অনুষ্ঠান হয়। দীর্ঘ দিনের বান্ধবীর সঙ্গে আনুষ্ঠানিক ভাবে এ বার আংটিবদল সেরে ফেললেন মুকেশ-তনয়। বিশেষ দিনে রাধিকার পরনে ছিল সোনালি জরির কারুকাজ করা লেহঙ্গা-চোলি। হিরের গয়নায় ঝলমল করে উঠছিলেন অম্বানী পরিবারের নতুন সদস্য। অনন্তের পরনে ছিল নীল রঙের শেরওয়ানি।

অম্বানী পরিবারের অনুষ্ঠান মানেই চাকচিক্য আর জাঁকজমকের হাট। পরিবারের ছোট ছেলের বিয়ে বলে কথা! তাই আয়োজনে কোনও ত্রুটি রাখেননি মুকেশ-নীতা। অম্বানীদের যে কোনও পারিবারিক অনুষ্ঠানে আলো করে থাকেন বলিপাড়ার সদস্যরা। অনন্ত আর রাধিকার বাগ্‌দান অনুষ্ঠানেও তার ব্যতিক্রম হয়নি। অম্বানীদের নিমন্ত্রণ রক্ষা করতে বি-টাউনের কারা এলেন? কেমন সাজলেন?

দীপিকা পাড়ুকোন-রণবীর সিংহ

জুটিতে এলেন। এ দিন সন্ধ্যায় দীপিকার পরনে ছিল সোনালি সুতো আর পাথরের কাজ করা লাল শাড়ি। মুক্তো আর দামি পাথর বসানো গলা জোড়া হার, কানে ঝোলা দুল— ছিমছাম সাজেই স্বামীর হাত ধরে অ্যান্টিলিয়ায় এলেন দীপিকা। রণবীর পরেছিলেন কালো রঙের হাঁটুঝুল শেরওয়ানি।

স্বামীর হাত ধরে এলেন দীপিকা পাড়ুকোন।

স্বামীর হাত ধরে এলেন দীপিকা পাড়ুকোন। ছবি: সংগৃহীত

শাহরুখ খান

স্ত্রী গৌরী এবং পুত্র আরিয়ানকে সঙ্গে নিয়ে বাগ্‌দান অনুষ্ঠানে এসেছিলেন শাহরুখ। হাতা গোটানো কালো পাঞ্জাবি আর পাতিয়ালা প্যান্টে ৫৪ বছরের ‘পাঠান’ নজর কাড়লেন আলাদা করে।

স্ত্রী গৌরী এবং পুত্র আরিয়ানকে সঙ্গে নিয়ে বাগ্‌দান অনুষ্ঠানে এসেছিলেন শাহরুখ।

স্ত্রী গৌরী এবং পুত্র আরিয়ানকে সঙ্গে নিয়ে বাগ্‌দান অনুষ্ঠানে এসেছিলেন শাহরুখ। ছবি: সংগৃহীত

সলমন খান

অম্বানী পরিবারের প্রায় সব অনুষ্ঠানেই দেখা যায় সলমন খানকে। অনন্ত-রাধিকার বাগ্‌দান অনুষ্ঠানেও এলেন তিনি। গাঢ় নীল পাঞ্জাবি আর কালো প্যান্টে আলাদা করে নজর কাড়লেন সলমন।

অম্বানী পরিবারের প্রায় সব অনুষ্ঠানেই দেখা যায় সলমন খানকে।

অম্বানী পরিবারের প্রায় সব অনুষ্ঠানেই দেখা যায় সলমন খানকে। ছবি: সংগৃহীত

ঐশ্বর্য রাই বচ্চন

মেয়ে আরাধ্যাকে নিয়ে বাগ্‌দান অনুষ্ঠানে এলেন ঐশ্বর্য রাই বচ্চন। মা এবং মেয়ে— দু’জনের পরনেই ছিল সালোয়ার-কামিজ। ঐশ্বর্য পরেছিলেন সবুজ রঙের জরির কাজ করা গোড়ালিঝুল আনারকলি। সঙ্গে দোপাট্টা। আরাধ্যা পরেছিল সাদা রঙের ঘের দেওয়া আনারকলি।

মেয়ে আরাধ্যাকে নিয়ে বাগ্‌দান অনুষ্ঠানে এলেন ঐশ্বর্য রাই বচ্চন।

মেয়ে আরাধ্যাকে নিয়ে বাগ্‌দান অনুষ্ঠানে এলেন ঐশ্বর্য রাই বচ্চন। ছবি: সংগৃহীত

ক্যাটরিনা কইফ

জুটিতে নয়, একাই এলেন ক্যাটরিনা। তিনি অন্তঃসত্ত্বা কি না, তা নিয়ে মুখ খোলেননি দু’জনের কেউই। তবে জল্পনা জারি রয়েছে এখনও। সেই চর্চার মাঝেই সাদা ফিনফিনে গাউনে অ্যান্টিলিয়ায় হাজির হলেন তিনি।

সাদা ফিনফিনে গাউনে অ্যান্টিলিয়ায় হাজির হলেন ক্যাটরিনা।

সাদা ফিনফিনে গাউনে অ্যান্টিলিয়ায় হাজির হলেন ক্যাটরিনা। ছবি: সংগৃহীত

সারা আলি খান

জমকালো সন্ধ্যায় সারা আলি খান নিজেকে সাজালেন শুভ্র বসনে। লম্বা হাতা সাদা টপ, শরারা প্যান্ট আর দোপাট্টায় মোহময়ী হয়ে উঠলেন সারা।

মোহময়ী হয়ে উঠলেন সারা।

মোহময়ী হয়ে উঠলেন সারা। ছবি: সংগৃহীত

কর্ণ জহর

কালো সাফারি স্যুটের সঙ্গে ভারী কাজ করা দোপাট্টা, চোখে শৌখিন চশমা— অম্বানীদের অনুষ্ঠানে সাজপোশাকে নিজের স্বাতন্ত্র্য বজায় রাখলেন কর্ণ জোহর।

অম্বানীদের অনুষ্ঠানে সাজপোশাকে নিজের স্বাতন্ত্র্য বজায় রাখলেন কর্ণ জোহর।

অম্বানীদের অনুষ্ঠানে সাজপোশাকে নিজের স্বাতন্ত্র্য বজায় রাখলেন কর্ণ জোহর। ছবি: সংগৃহীত

জাহ্নবী কপূর-খুশি কপূর

বোনকে সঙ্গে নিয়েই বাগ্‌দান অনুষ্ঠানে এলেন জাহ্নবী কপূর। শ্রীদেবী-কন্যার পরনে ছিল আকাশি রঙের লেহঙ্গা। গলা এবং হাত খালি রেখেছিলেন নায়িকা। তবে কানে ছিল লম্বা দুল। খুশি পরেছিলেন ধবধবে সাদা রঙের ব্রাশো কাপড়ের লেহঙ্গা। গলায় চিক হার, কানে ছোট্ট দুল, হাতে বটুয়া।

বোনকে সঙ্গে নিয়েই বাগ্‌দান অনুষ্ঠানে এলেন জাহ্নবী কপূর।

বোনকে সঙ্গে নিয়েই বাগ্‌দান অনুষ্ঠানে এলেন জাহ্নবী কপূর। ছবি: সংগৃহীত

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mukesh Ambani Engagement Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE