Advertisement
০২ মে ২০২৪
Style with Dupatta

এক বার পরেই বিয়ের লেহঙ্গা আলমারিতে রেখে দিয়েছেন? ওড়নার কারসাজিতেই বদলে ফেলতে পারেন সাজ

শাড়ি ড্রেপার ডলি জৈন একটি ওড়না দিয়ে তিন ধরনের ড্রেপিং করে লেহঙ্গার সাজে বদল এনেছেন। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে ডলি সেই ভিডিয়ো ভাগ করে নিয়েছেন। কেমন ছিল তাঁর সাজ?

Alia and Malaika

আলিয়া ভট্ট(বাঁ দিকে)। মালাইকা অরোরা (ডান দিকে)। ছবি: সংগৃহীত

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৫ জুন ২০২৩ ২১:৩৪
Share: Save:

বিয়েবাড়ি হোক কিংবা কোনও বিশেষ অনুষ্ঠান— বাঙালি তরুণীদের ফ্যাশনেও ঢুকে পড়েছে লেহঙ্গা। রিসেপশনের সন্ধ্যায় অনেক বাঙালি কনের পরনেই এখন দেখা যাচ্ছে লেহঙ্গা। কেউ গাঢ় রঙের, কেউ প্যাস্টেল শেডের কেউ আবার ওম্ব্রে এফেক্টের লেহঙ্গা বেছে নিচ্ছেন বৌভাতের সাজের জন্য। অনেকে তো বিয়েতেও অবাঙালি কনেদের মতো লাল লেহঙ্গা পরছেন। তরুণীদের ফ্যাশনে লেহঙ্গা এখন ভীষণ ‘ইন’।

বড়বাজার হোক কিংবা রামমন্দির— শহর জুড়ে লেহঙ্গার দোকান অনেক। মোটামুটি ভাল লেহঙ্গার দাম শুরু হয় ৩,০০০ টাকা থেকে। ৫০,০০০ টাকা থেকে ১ লক্ষেরও লেহঙ্গা পাওয়া যায় শহরের দোকানগুলিতে। দাম দিয়ে লেহঙ্গা কিনলেন অথচ এক বার কোনও অনুষ্ঠানে পরা হয়ে গেলেই সেটা ঠাঁই পায় আলমারিতে। এক বার সেই লেহঙ্গা পরে ফেসবুকে ছবি দিয়ে দিলে আবার সেই লেহঙ্গা কবে গায়ে উঠবে তার কোনও ঠিক থাকে না। তবে লেহঙ্গার ওড়নাই বিভিন্ন ভাবে স্টাইল করে আপনি কিন্তু সাজে বদল আনতে পারেন।

শাড়ি ড্রেপার ডলি জৈন একটি ওড়না দিয়ে তিন ধরনের ড্রেপিং করে লেহঙ্গার সাজে বদল এনেছেন। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে ডলি সেই ভিডিয়ো ভাগ করে নিয়েছেন। সেখানে কখনও শাড়ির মতো করে কখনও বা শ্রাগের মতো করে ওড়না জড়িয়েছেন তিনি। ওড়না ড্রেপিংয়ের তিন ধরনের কায়দাই একে অপরের থেকে একেবারেই আলাদা। তাই লেহঙ্গার সাজে বদল আনতে হলে ডলির এই ভিডিয়ো দিয়েই হতে পারে আপনার মুশকিল আসান। রইল ভিডিয়ো...

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Saree Fashion Tips
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE