Advertisement
২০ জুন ২০২৪
Diwali 2022

ভিকি না কি আয়ুষ্মান, ক্যাটরিনা না কি অনুষ্কা— দিওয়ালির সন্ধ্যায় সাজপোশাকে নজর কাড়লেন কে?

দীপাবলিতে বলিপাড়ার উদ্‌যাপন ছিল চোখে পড়ার মতো। তারকারা নিজ নিজ ইনস্টাগ্রামের পাতায় শেয়ার করেছেন নিজেদের দীপাবলি ‘লুক’। কেমন ছিল তারকাদের সাজ, রইল তারই ঝলক!

কোন তারকার সাজ নজর কাড়ল আপনার?

কোন তারকার সাজ নজর কাড়ল আপনার? ছবি: ইনস্টাগ্রাম।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ অক্টোবর ২০২২ ১২:২৫
Share: Save:

বেশ কয়েক দিন ধরেই বলিপাড়ায় চলছে দীপাবলি উদ্‌যাপন। মণীশ মলহোত্রা থেকে সইফ-করিনা সবাই নিজ নিজ বাসায় রেখেছিলেন প্রি-দীপাবলির পার্টি। সেখানে তারকারা ধরা দিয়েছিলেন নজরকাড়া সাজে। দীপাবলির দিনেও বলিপাড়ার উদ্‌যাপন ছিল চোখে পড়ার মতো। তারকারা নিজ নিজ ইনস্টাগ্রামের পাতায় শেয়ার করেছেন নিজেদের দীপাবলি ‘লুক’। কেমন ছিল তারকাদের সাজ, রইল তারই ঝলক!

বিয়ের পর প্রথম দীপাবলি ভিকি কৌশল ও ক্যাটরিনা কইফের। সেই উদ্‌যাপনে চমক থাকবে না, তা আবার হয় নাকি! ভিকির পরনে সাদা শেরওয়ানি আর ক্যাটরিনার পরেছেন সোনালি শাড়ি। দু’জনের পোশাক জুড়েই চুমকির কারুকাজ। একে অপরের প্রেমে মশগুল তারকা জুটি।

দীপাবলি উপলক্ষে সাবেকি অথচ সাহসী সাজে ধরা দিলেন অভিনেত্রী জাহ্নবী কপূর। রুপোলি রঙের শিমার শাড়িতে ক্যামেরাবন্দি হয়েছেন তিনি। সঙ্গে ব্রালেট। গায়ে গয়নার বহর নেই কেবল কানে হিরের ঝোলানো দুল। ন্যুড মেক আপ আর খোলা চুলেই বাজিমাত করেছেন নায়িকা।

কলকাতায় ‘চাকদহ এক্সপ্রেস’ ছবির শুটিংয়ে ব্যস্ত অভিনেত্রী অনুষ্কা শর্মা। আর তারই মাঝে পাঁচতারা হোটেলে টিমের সঙ্গেই দিওয়ালি উদ্‌যাপন করলেন নায়িকা। সঙ্গে ছিল মেয়ে ভামিকাও। অনুষ্কার পরনে সবুজ নেটের শাড়ি সঙ্গে হাতাকাটা শিমার ব্লাউজ। গলায় কুন্দনের ভারী চোকার। ছিমছাম সাজে অপরূপা নায়িকা।

দীপাবলিতে বাড়িতেই দুই ছেলের সঙ্গে সময় কাটিয়েছেন সইফ-করিনা। সইফের পরনে কালো কুর্তা আর করিনা পরেছেন লাল চুড়িদার। দুই খুদের পরনেও বাবার মতোই কালো কুর্তা! কেবল নিজেরাই নয় ফুল, প্রদীপ আর আলো দিয়ে করিনা তার বাড়িটিও সাজিয়েছেন সুন্দর করে। সবটাই ভাগ করে নিয়েছেন ভক্তদের সঙ্গে।

দীপাবলি মানেই ব্যস্ততার মাঝেও পরিবারের সঙ্গে সময় কাটানো। অজয় দেবগণ ও কাজলও ছেলে আর মেয়েকে সঙ্গে নিয়ে দারুণ ভাবে দীপাবলি উদ্‌যাপন করলেন। অজয়ের পরনে সাদা কুর্তা আর হালকা হলুদ রঙের জর্জেটের শাড়ি পরেছেন কাজল। বাবা-মায়ের সঙ্গে মানানসই সাজে সেজে উঠেছেন নায়সা আর যুগও।

আয়ুষ্মান খুরানাও স্ত্রী মাহিরা কাশ্যপের সঙ্গে দীপাবলি উদ্‌যাপনের ছবি ভাগ করে নিলেন ভক্তদের সঙ্গে। আয়ুষ্মানের পরনে কালো কুর্তা-পাজামা আর মাহিরা পরেছেন হলুদ শাড়ি। ছিমছাম সাজেই ভক্তদের নজর কেড়েছেন তারকা জুটি।

ভূমি পেড়নেকারের দীপাবলির সাজও ছিল নজরকাড়া। হালকা হলুদ রঙের লেহঙ্গায় সেজেছেন নায়িকা। খোলা চুল, ব্রালেট আর চোকারে সীমাবদ্ধ নায়িকার সাজ। সাহসী লুকে ক্যমেরাবন্দি হয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE