Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Mens Fashion

এ বার পুজোয় সাবেকি পোশাকের সঙ্গে পরতে পারেন কোন কোন প্যান্ট? রইল তিনটি ভাবনা

কুর্তাই পরুন বা পাঠানি, সঙ্গে মানানসই প্যান্ট না থাকলে অসম্পূর্ণ থেকে যেতে পারে পুরুষদের পুজোর সাজ। কোন প্যান্ট পরলে আলাদা করে নজর কাড়া যাবে? রইল তিন ভাবনা।

ট্রাউজার-চিনোসে মাতিয়ে দিন পুজো।

ট্রাউজার-চিনোসে মাতিয়ে দিন পুজো। ছবি: সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩০ সেপ্টেম্বর ২০২২ ১৯:২৮
Share: Save:

পুজোর চার দিন গায়ে কী পরবেন, তা নিয়ে অনেকেই অনেক ধরনের পরিকল্পনা করে ফেলেন আগে থেকে। অথচ অনেক সময়ই তার সঙ্গে কী প্যান্ট পরতে হবে, তা নিয়ে খুব একটা মাথা ঘামান না। কুর্তা হোক বা পাঠানি, ঠিকঠাক প্যান্ট না পরলে অসম্পূর্ণ থেকে যেতে পারে পুরুষদের পুজোর সাজ। কী ধরনের পাজামা বেশি চলছে এ বছর? কিংবা কোন প্যান্ট পরলে আলাদা করে নজর কাড়া যাবে? রইল তিন ভাবনা।

একরঙা চিনোস

চিনোসের কথা উঠলে বহু মানুষই ভাবেন ‘ক্যাজুয়াল’ পোশাকের কথা। তবে চাইলে সাবেকি পোশাকের সঙ্গেও দিব্যি পরা যায় চিনোস। এখন অনেকেই জ্যাকেট-শেরওয়ানি পরতে পছন্দ করেন। তার সঙ্গে চিনোস খুবই মানানসই। চাইলে একই রঙের কুর্তা ও চিনোসও পরতে পারেন। রাতের দিকে অলিভ কিংবা ঘিয়ে রঙের শেরওয়ানির সঙ্গে পরতে পারেন একই রঙের চিনোস।

প্রিন্টেড ধোতি-প্যান্ট

তরুণ প্রজন্মের যাঁরা প্রথাগত ভাবে ধুতি পরতে জানেন না, তাঁরা নিঃসঙ্কোচে ধোতি-প্যান্ট পরতে পারেন। এই ধরনের ধোতি প্যান্টের সঙ্গে পরতে পারেন বান্ডি ও প্রিন্টেড কুর্তা। শুধু হাল্কা রঙের ধুতিই নয়, পরতে পারেন উজ্জ্বল রঙের প্রিন্টেড ধোতি-প্যান্টও।

প্রিন্টেড ধোতি-প্যান্ট।

প্রিন্টেড ধোতি-প্যান্ট। ছবি: সংগৃহীত

স্লিমফিট ট্রাউজার

যাঁরা পোশাক নিয়ে পরীক্ষা করতে ভয় পান না, তাঁরা পরে দেখতে পারেন সাদাকালো চেক কিংবা লম্বা দাগের স্লিমফিট ট্রাউজার। তবে প্যান্ট যেন গোড়ালির কিছুটা আগে শেষ হয়ে যায়। এই ধরনের প্যান্টের সঙ্গে পরতে পারেন স্নিকার্স কিংবা লোফার্স।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mens Fashion Durga Puja 2022
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE