Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Extra Marital Affair

গাড়ির ভিতরেই পরকীয়ায় মত্ত বিবাহিত যুবক, দেখতে পেয়ে যা করলেন অ্যাপ ক্যাবের চালক

আমেরিকার ডালাসের এক মহিলা উবের চালকের কাণ্ড ঝড় তুলেছে টিকটকে। গাড়িতে উঠে এক বিবাহিত যুবক ঘনিষ্ঠতায় লিপ্ত হন নিজের প্রেয়সীর সঙ্গে। তাঁকে ‘উচিত শিক্ষা’ দিতে অদ্ভুত পন্থা নেন গাড়িচালক।

পরকীয়ার ‘শাস্তি’ দিলেন গাড়িচালক।

পরকীয়ার ‘শাস্তি’ দিলেন গাড়িচালক। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
ডালাস শেষ আপডেট: ২৫ সেপ্টেম্বর ২০২২ ১৯:৫৭
Share: Save:

বাড়ি থেকে বেরোনোর সময় পত্নীনিষ্ঠ স্বামীর মতো স্ত্রীর গালে চুম্বন করে হাসি মুখে বেরিয়ে গাড়িতে উঠেছিলেন এক যুবক। কিন্তু কিছু দূর যেতেই অন্য এক মহিলা ওঠেন সেই গাড়িতে। চালক দেখেন, সহযাত্রী মহিলার সঙ্গে শরীরী ঘনিষ্ঠতায় লিপ্ত হন ওই যুবক। দুই যাত্রীর এ হেন কাণ্ড দেখে অ্যাপ ক্যাব চালক এমন কাজ করলেন, যা রীতিমতো ঝড় তুলেছে টিকটকে। আমেরিকার ডালাসের ঘটনা।

নিজের অভিজ্ঞতার কথা টিকটকে প্রকাশ করেছেন, রনি নামের এক মহিলা উবের চালক।

নিজের অভিজ্ঞতার কথা টিকটকে প্রকাশ করেছেন, রনি নামের এক মহিলা উবের চালক। ছবি: সংগৃহীত

‘পারফেক্টলি অনব্রোকেন’ নামের একটি অ্যাকাউন্ট থেকে নিজের অভিজ্ঞতার কথা টিকটকে প্রকাশ করেছেন, রনি নামের এক মহিলা উবের চালক। রনি জানান, সম্প্রতি ওই ব্যক্তি তাঁর গাড়ি বুক করেন। বাড়ি থেকে গাড়িতে ওঠার সময় স্ত্রী ও সন্তানদের আদরও করেন তিনি। মিনিট পাঁচেক পরেই আরও এক মহিলা ওই গাড়িতে ওঠেন। রনির অভিযোগ, গাড়িতে উঠেই ওই মহিলা যাত্রী বলেন, “আমি খুব খুশি হয়েছি যে, শেষ পর্যন্ত তুমি তোমার স্ত্রীকে বাড়িতে রেখে আমার কাছে এসেছ।” শুধু তাই নয়, এর পর দু’জন গাড়ির ভিতরেই চুম্বন করতে থাকেন পরস্পরকে। কথোপকথন আরও এগোতে রনি বুঝতে পারেন যে, ওই দুই যাত্রী দীর্ঘ দিন ধরেই বিবাহ বহির্ভূত সম্পর্কে লিপ্ত।

টিকটকে রনি জানিয়েছেন, সব কিছু বুঝতে পেরেই তিনি সিদ্ধান্ত নেন, ওই ব্যক্তিকে হাতেনাতে ধরিয়ে দেবেন। তাই গন্তব্যের দিকে না গিয়ে গাড়ি ঘুরিয়ে নেন। সোজা যেখান থেকে ওই ব্যক্তি গাড়িতে উঠেছিলেন সেই বাড়ির সামনে গিয়ে দাঁড় করান গাড়ি। যেখানে ওই পুরুষ যাত্রীর স্ত্রী সন্তানদের নিয়ে দাঁড়িয়ে ছিলেন, দু’জনকে নামিয়ে দেন সেখানেই। গোটা বিষয়টি জানিয়ে একটি টিকটক ভিডিয়ো করেন চালক। জানান, যাঁরা স্ত্রীর সঙ্গে প্রতারণা করেন, তাঁদের মোটেই ভাল চোখে দেখেন না তিনি, তাই ওই ব্যক্তিকে ‘উচিত শিক্ষা’ দিতেই এমন কাণ্ড ঘটিয়েছেন তিনি। ইতিমধ্যেই প্রায় ৮০ লক্ষ নেটাগরিক দেখে ফেলেছেন সেই ভিডিয়ো।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Extra Marital Affair cab driver
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE