Advertisement
০২ মে ২০২৪
Durga Puja Fashion Tips

ইশার জামদানি, মিমির ব্রালেট, না কি পাওলির ঝুমকো? এ বার পুজোয় আপনি কার মতো সাজবেন

কোন পোশাকের সঙ্গে কেমন সাজলে ভিড়ের মাঝেও সকলের নজর আপনার দিকেই আটকে থাকবে? এ ক্ষেত্রে আপনার মুশকিল আসান করতে পারেন টলিউডের নায়িকারা।

Fashion tips from Tollywood actress to look perfect during Durga puja.

পুজোর সাবেকি সাজে থাকুক আধুনিকতার মিশেল। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ অক্টোবর ২০২৩ ১২:৪৩
Share: Save:

এখন অবশ্য দুর্গাপুজো উদ্‌যাপনের জন্য ষষ্ঠী অবধি অপেক্ষা করতে হয় না। প্রথমা, দ্বিতীয়া থেকেই শুরু হয়ে যায় জমিয়ে ঠাকুর দেখা, হইচই , আনন্দ, পুজো পুজো ভাব। আর ঠাকুর দেখা মানেই তো সাজগোজ। কোন দিন কী পরবেন সেটা নিশ্চয়ই ইতিমধ্যেই ঠিক করে ফেলেছেন? তবে কোন পোশাকের সঙ্গে কেমন সাজলে ভিড়ের মাঝেও সকলের নজর আপনার দিকেই আটকে থাকবে, সেটা জানা আছে কি? এ ক্ষেত্রে আপনার মুশকিল আসান করতে পারে টলিউডের নায়িকারা। পুজোর ক’দিন কী ভাবে নজরকা়ড়া হবে আপনার সাজপোশাক তা জানতে দেখে নিন টলি অভিনেত্রীদের সাজের ঝলক।

মিমির সাজে হয়ে উঠুন অনন্যা

পুজোয় অরগ্যাঞ্জা কিনেছেন? তা হলে কিন্তু মিমি চক্রবর্তীর মতো সাহসী সাজে সেজে ফেলতে পারেন আপনিও। অরগ্যাঞ্জা শাড়ির সঙ্গে স্টাইল করতে পারেন একটা ডিপ নেক নুড্ল স্ট্র্যাপ ব্লাউজ়। সোনালি রঙের শাড়িতে মিমি যেন অপরূপা। শাড়ি জুড়ে চুমকির কারুকাজ থাকলে খুব বেশি ভারী গয়নার প্রয়োজন নেই। গানে অল্প ঝুলের দুল আর আংটি পরলেই যথেষ্ট। এখন কিন্তু ‘ন্যুড লুক’ ট্রেন্ডিং। তাই মেকআপ হবে গ্লসি অথচ হালকা। ব্রাউন আইশ্যাডো, ন্যুড শেডের লিপস্টিক দিয়েই সেরে ফেলুন সাজ। খোলা চুল নয়, কায়দা করে পনিটেল বেঁধে নিলেই ব্যস! সাজে খুব বেশি আড়ম্বর না থাকলেও মিমির সাজ কিন্তু সত্যিই নজরকাড়া।

ইশার সাজে হয়ে উঠুন মোহময়ী

এ বার পুজোয় সাদা শাড়ি কিন্তু ভীষণ ট্রেন্ডিং। আপনিও কি পুজো সাদা শাড়ি কিনেছেন? তাহলে কিন্তু সেই শাড়ি সাহার মতো করে স্টাইল করতে পারেন। সাদা হ্যান্ডলুম শাড়ির সঙ্গে ইশা স্টাইল করেছেন সাদা ডিপ ভি কাটের ফুল হাতা ব্লাউজ় দিয়ে। কানে বড় অক্সিডাইজ়ড ঝুমকো আর হাতে বড় স্টেটমেন্ট আংটি। খোলা চুল নয়, মাথায় খোঁপা বেঁধেছেন অভিনেত্রী। খোঁপায় আবার ফুলেল সাজ। সাদা শাড়ির সঙ্গে ইশা পরেছেন লাল টিপ আর লাল লিপস্টিক। মেকআপ একেবারেই ছিমছাম। ছিমছাম সাবেকি সাজে ইশা যেন অনন্যা।

সাবেকি সাজেও আধুনিকতার ছোঁয়ায় পাওলি

পুজোয় একটা হ্যান্ডলুম কমবেশি সকলেই কেনেন। তবে সাধারণ হ্যান্ডলুম শা়ড়িই পাওলির কায়দায় পরে পুজোর ভিড়ে নজর কাড়তে পারেন আপনি। নীল রঙের হ্যান্ডলুম শাড়ির সঙ্গে পাওলি পরেছেন একটা চেক টপ। ব্লাউজ়ের বদলে টপ কিংবা ক্রপটপ পরেই হয়ে উঠতে পারেন অনন্যা। পাওলির সাজে নজর কেড়েছে তাঁর সাদা স্নিকার্স। ছোট টিপ, হালকা মেকআপ, খোলা চুলেই পাওলি যেন অপরূপা। শাড়ির সঙ্গে স্নিকার্স এখন বেশ চলছে। আপনিও কিন্তু একটা সাদা স্নিকার্স পরে পুজোর ভিড়ে পছন্দের মানুষটির নজর কাড়তে পারেন। সাজ সাবেকি হলেও তাতে থাকবে আধুনিকতার মিশেল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE