Advertisement
০৬ মে ২০২৪
Shahrukh Khan’s Birthday Party

শাহরুখের জন্মদিনে কোন সাজে ধরা দিলেন বাদশার নায়িকারা? কেমন ছিল তাঁদের পোশাক?

বলিপাড়ার প্রথম সারির বহু অভিনেতা-অভিনেত্রীই হাজির ছিলেন শাহরুখের জন্মদিনে। অনুরাগীদের নজর ছিল বাদশার নায়িকাদের সাজপোশাকেও।

From Alia Bhatt to Karishma Kapoor bollywood actress who make stunning appearance at Shahrukh Khan\\\'s Birthday party.

জন্মদিনে শাহরুখের নায়িকারা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৪ নভেম্বর ২০২৩ ১৫:৪৩
Share: Save:

বলিউডের বাদশার জন্মদিন বলে কথা। উদ্‌যাপন হবে না তা কী করে হয়? ঘড়ির কাঁটায় তখন ১২টা বাজতে কয়েক মিনিট বাকি। ‘মন্নত’-এর বাইরে থিক থিক করছিল ভিড়। একটি বার তাঁকে দেখার জন্যে অপেক্ষার প্রহর গোনা চলছিল। প্রতি বছরের মতো বাড়ির চেনা বারান্দা থেকে নির্দিষ্ট সময়ে কালো শার্ট এবং ডেনিমে ধরা দিলেন শাহরুখ। চোখে কালো চশমা এবং কালো টুপি। সহজাত ভঙ্গিতে অনুরাগীদের উদ্দেশে দুই বাহু বাড়িয়ে’ রইলেন কিছু ক্ষণ। করজোড়ে ধন্যবাদও জানিয়েছিলেন সকলকে। কিন্তু এখানেই শেষ নয়। ওই দিন রাতে মুম্বইয়ের এক বিলাসবহুল রেস্তরাঁয় বসেছিল চাঁদের হাট। বলিপা়ড়ার প্রথম সারির বহু অভিনেতা-অভিনেত্রীই হাজির ছিলেন বাদশার জন্মদিনে। অনুরাগীদের নজর ছিল বাদশার নায়িকাদের উপরেও। প্রত্যেকের সাজপোশাক নজর কেড়েছে। কেউ শিমারি গাউন, তো কেউ শর্ট ড্রেস— আলিয়া, দীপিকা, করিনা থেকে করিশ্মা সকলকেই দেখা গিয়েছে ভিন্ন লুকে।

১) কালো, স্ট্র্যাপলেস বডিকন ড্রেসে মোহময়ী হয়ে উঠেছিলেন আলিয়া ভট্ট। লক্ষাধিক টাকার পোশাকের সঙ্গে কানে ছোট দুল এবং ডান তর্জনীতে আংটি। এই ছিল আলিয়ার সে দিনের ‘মিনিমাল’ সাজগোজ। বাদশার জন্মদিনে স্বামী, অভিনেতা রণবীর কপূরকে নিয়েই পার্টিতে হাজির হয়েছিলেন তিনি।

২) ফুলেল, শোল্ডার স্ট্র্যাপ, শর্ট, শিমারি ড্রেসে সকলের মধ্যে থেকেও আলাদা হয়ে উঠেছিলেন দীপিকা পাড়ুকোন। হাতকাটা, ধূসর রঙের শিমারি পোশাকের উপর লাল রঙের ফ্লোরাল কাজ। আলিয়ার মতো দীপিকার পোশাকের মূল্যও লক্ষাধিক টাকা।

৩) গলাবন্ধ, কালো শিমারি গাউন আর চামড়ার কালো বুটে বলিউডের তরুণ ব্রিগেডকে টেক্কা দিলেন করিশ্মা কপূর। হিরেখচিত কাঁধছোয়া দুল, হাতে আংটি আর চোখে শিমারি আইশ্যাডোতে ‘লোলো’কে দেখা গেল পুরনো ছন্দে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE