Advertisement
০২ মে ২০২৪
Gay Model in Lehenga

সোনালি জরির লেহঙ্গা পরে ফ্যাশন শোয়ের র‌্যাম্পে হাঁটলেন সমকামী পুরুষ মডেল

কিছু দিন আগেই মঞ্চে গোলাপি লেহঙ্গা পরে হাঁটতে দেখা গিয়েছিল কিয়ারা আডবাণীকে। সেই মঞ্চেই বিপ্লব ঘটালেন সমকামী মডেল রাবান্নে।

Image of Gay Model

ছকভাঙা সাজে মঞ্চ মাতালেন সমকামী পুরুষ মডেল। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৮ জুলাই ২০২৩ ১৯:০৫
Share: Save:

‘সমকামী’রা নিজেদের অস্তিত্ব বাঁচিয়ে রাখার, বিভিন্ন ক্ষেত্রে নিজেদের আলাদা পরিচয় গড়ে তোলার লক্ষে প্রতি নিয়ত লড়াই করে চলেছেন। সমকামী পুরুষ হয়ে ফ্যাশন শোয়ের মঞ্চে লেহঙ্গা পরে হাঁটাও এক রকম লড়াইয়ের গল্প। তবে একটু ভিন্ন স্বাদের। মঙ্গলবার নয়া দিল্লিতে শুরু হওয়া ‘ফ্যাশন ডিজ়াইন কাউন্সিল অফ ইন্ডিয়া’ আয়োজিত একটি ফ্যাশন শোয়ের আকর্ষণের কেন্দ্রে ছিলেন সেই সমকামী মডেল রাবান্নে ভিক্টর। তাঁর পরনে ছিল পোশাকশিল্পী ফাল্গুনী এবং শেন পিককের হাতে তৈরি সোনালি সিকুইনের লেহঙ্গা।

বিশেষ এই ফ্যাশন শোয়ের জন্য এই জুটি তাঁদের নকশা করা ‘রেনেসঁ রেভারি’ পোশাক সম্ভারের আয়োজন করেছিলেন। পোশাকের মধ্যে ইউরোপীয় নবজাগরণের যুগের ছোঁয়া যে থাকবে, তা নাম শুনলেই বোঝা যায়। আর মঞ্চে সমকামী মডেল প্রবেশ নবজাগরণই বটে। সোনালি কাজের ‘ফিশটেল’ লেহঙ্গার সঙ্গে রাবান্নের গলায় ছিল সোনালি চোকার এবং লম্বা চেন। হাতে সোনালি চুড়ি। মুখ ঢাকা সোনালি ভেলে। যদিও রাবান্নে একেবারে আনকোরা নন। সব্যসাচী মুখোপাধ্যায়ের পোশাকে নিয়মিত মঞ্চে হাঁটতে দেখা যায় তাঁকে।

উদ্বোধনী অনুষ্ঠানের দিন ‘শো স্টপার’ হিসাবে সকলের নজর কেড়েছিলেন অভিনেত্রী কিয়ারা আডবাণী। তাঁর পরনে ছিল ফাল্গুনী এবং শেন পিককের ডিজ়াইন করা গোলাপি সিকুইনের লেহঙ্গা। অনুরাগীদের মত, সম্প্রতি মুক্তিপ্রাপ্ত হলিউডের ছবি ‘বার্বি’র কথা মাথায় রেখেই নাকি পোশাকশিল্পী যুগল কিয়ারার জন্য এমন রঙের পোশাক তৈরি করেছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Gay model fashion show
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE