Advertisement
০৮ মে ২০২৪

Makeup Hacks: লিপস্টিক পরলেই দাঁতে লেগে যায়? সমস্যা এড়াতে মেনে চলবেন কোন টোটকা

দাঁতে লিপস্টিক লেগে যাওয়ার সমস্যায় পড়েন অনেকে। কিন্তু কোন উপায় মেনে চললে এই সমস্যায় পড়বেন না?

দাঁতে লিপস্টিক লেগে যাওয়া থেকে বাঁচতে সবচেয়ে সহজ উপায় হল লিকুই়়ড ম্যাট লিপষ্টিক ব্যবহার করা।

দাঁতে লিপস্টিক লেগে যাওয়া থেকে বাঁচতে সবচেয়ে সহজ উপায় হল লিকুই়়ড ম্যাট লিপষ্টিক ব্যবহার করা। ছবি: সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ মে ২০২২ ২২:৫৩
Share: Save:

সকালে ঘুম থেকে উঠে তাড়াহুড়োয় অফিস বেরিয়ে এসেছে অর্পিতা। দেরি হয়ে যাওয়ায় আয়নায় নিজেকে ঠিক করে দেখা হয়নি। অফিসে এসে খানিক কাজ মিটিয়ে একটু ফাঁকা সময় পেয়ে আয়নার সময় যেতেই বিষয়টি লক্ষ্য করে সে। তাড়াহুড়োয় কী ভাবে যেন দাঁতে লিপস্টিক লেগে গিয়েছে। অর্পিতার মতো অনেকেই দাঁতে লিপস্টিক লেগে যাওয়ার বিড়ম্বনায় পড়েন।

কী ভাবে লিপস্টিক পরলে এই সমস্যায় পড়তে হবে না?

১) দাঁতে লিপস্টিক লেগে যাওয়া থেকে বাঁচতে সবচেয়ে সহজ উপায় হল লিকুই়়ড ম্যাট লিপষ্টিক ব্যবহার করা। এই ধরনের লিপস্টিকগুলি ব্যবহার করলে দাঁতে লেগে যাওয়ার ভয় থাকে না।

ছবি: সংগৃহীত

২) লিপস্টিক ব্যবহার করার পর একটি টিস্যু দিয়ে দু ঠোঁটের মাঝে হালকা করে চেপে নিন। এতে ঠোঁটের লিপস্টিক ছড়িয়ে পড়ার আশঙ্কা থাকে না।

৩) লিপস্টিক লাগানোর জন্য ব্যবহার করতে পারেন লিপ ব্রাশ। ব্রাশ দিয়ে লিপস্টিক ব্যবহার করলে ঠোঁটে ভাল করে লিপস্টিক বসে যায়।

৪) লিপস্টিক ঠোঁটে লাগানোর সময় বেশি সচেতন থাকা প্রয়োজন। প্রথম থেকেই সঠিক ভাবে নিয়ম মেনে ঠোঁটে লিপস্টিক লাগিয়ে নিলে ঠোঁটের চারপাশে কিংবা দাঁতে ছড়িয়ে পড়বে না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE