Advertisement
০১ ফেব্রুয়ারি ২০২৩
breast implants

Bizarre: অতি লোভে স্ফীতি নষ্ট! কৃত্রিম স্তন ফেটে গিয়ে আহত মহিলা

কৃত্রিম ভাবে স্তন স্ফীত করতে অনেকেই বেছে নেন ‘ব্রেস্ট ইমপ্ল্যান্ট সার্জারি’। কিন্তু এই ধরনের অস্ত্রোপচারে কখনও কখনও ঘটতে পারে বিপদও।

কর্মক্ষেত্রেও অসুবিধায় পড়ছেন ওই মহিলা

কর্মক্ষেত্রেও অসুবিধায় পড়ছেন ওই মহিলা ছবি: সংগৃহীত

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ২৯ মে ২০২২ ১৯:০৭
Share: Save:

নিজের শরীর নিয়ে অনেকেরই অনেক রকমের চাহিদা থাকে। কেউ কেউ সেই চাহিদা পূরণ করতে বেছে নেন অস্ত্রোপচারের পথও। কিছুটা সেই পথেই হেঁটে কৃত্রিম স্তন লাগানোর সিদ্ধান্ত নেন পর্ন তারকা সোফি অ্যান্ডারসন। আর তাতেই বিপত্তি। আচমকাই সেই কৃত্রিম স্তন ফেটে আহত হলেন তিনি!

Advertisement

ছবি: সংগৃহীত

৩৩ বছর বয়সি সোফি প্রায় দশ বছর ধরে পর্ন ছবিতে কাজ করছেন। স্বামী ডামিয়ানের সঙ্গে প্রাপ্তবয়স্কদের জন্য নির্মিত ছবিতে অভিনয় করেন তিনি। চার সন্তানের মা সোফি মডেলিংও করেন। ফলে বিশেষ ধরনের শারীরিক গঠন তাঁর পেশার অবিচ্ছেদ্য অংশ। কাজেই গোটা ঘটনায় প্রশ্নের মুখে পড়েছে তাঁর পেশাও। এ যাত্রায় প্রাণ বাঁচলেও পেশা বাঁচবে কি না, তা নিয়ে নিশ্চিত নন তিনি।

স্থানীয় সংবাদমাধ্যমকে সোফি জানিয়েছেন, স্তন পুনর্গঠনের জন্য প্রয়োজনীয় অস্ত্রোপচারের জন্য প্রায় ৪০ লক্ষ টাকা প্রয়োজন। এই মুহূর্তে তাঁর কাছে অর্ধেক টাকা রয়েছে। বাকি অর্ধেক কী ভাবে জোগাড় করা যাবে, বা আদৌ যাবে কি না তা নিয়ে নিশ্চিত নন তিনি। তা ছাড়া মাঝে মাঝেই ফেটে যাওয়া স্তনে সংক্রমণও ছড়াচ্ছে। সব মিলিয়ে শারীরিক ও মানসিক, দু’দিক থেকেই থেকেই ভেঙে পড়েছেন তিনি। কেউ কেউ পেশা বদলের পরামর্শ দিলেও তিনি এই পেশাতেই থাকতে চান বলে জানিয়েছেন সোফি।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

Advertisement
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.