Advertisement
০৫ মে ২০২৪
Woman Football

মাঠেও আছেন সৈকতেও আছেন, বিকিনি আর ফুটবল, দুই-ই সমান পছন্দ ইটালির ফুটবলারের

নাম অগাতা ইসাবেলা সেন্তাসো। অগাতা ইটালির এক জন পেশাদার মহিলা ফুটবলার। ফুটবল খেলার পাশাপাশি ইনস্টাগ্রামে মডেলিংও করেন তিনি।

ইটালির ভেনিসের ফুটবল ক্লাব ভেনেজিয়াতে খেলেন অগাতা।

ইটালির ভেনিসের ফুটবল ক্লাব ভেনেজিয়াতে খেলেন অগাতা। ছবি: সংগৃহীত

সংবাদ সংস্থা
নিউ ইয়র্ক শেষ আপডেট: ০৬ জানুয়ারি ২০২৩ ১৮:২৯
Share: Save:

তিনি একাধারে ফুটবলার ও মডেল। ফুটবল মাঠে বল পায়ে ভেলকি দেখানোর সঙ্গে সঙ্গে সমুদ্রসৈকতে বিকিনি পরেও উষ্ণতা ছড়ান তিনি। নাম অগাতা ইসাবেলা সেন্তাসো। অগাতা ইটালির এক জন পেশাদার মহিলা ফুটবলার। ফুটবল খেলার পাশাপাশি ইনস্টাগ্রামে মডেলিংও করেন তিনি।

ইটালির ভেনিসের ফুটবল ক্লাব ভেনেজিয়াতে খেলেন অগাতা। খেলেন উইঙ্গার হিসাবে। ছোটবেলা থেকেই এই ক্লাবের হয়ে ফুটবল খেলছেন তিনি। ক্লাবের হয়ে ৯০ নম্বর জার্সি পরে মাঠে নামতে দেখা যায় তাঁকে।

মাঠে ক্লাবের জার্সিতে তিনি যতটা সাবলীল, ততটাই সাবলীল বিকিনিতেও। ২৯ বছর বয়সি অগাতা নিয়মিত নিজের সাহসী ছবি প্রকাশ করেন ইনস্টাগ্রামে। সমাজমাধ্যমে হাজার হাজার অনুরাগী রয়েছে তাঁর। ভক্তদের অনেকেই দাবি করেন, তিনিই বিশ্বের সবচেয়ে সুন্দরী ফুটবলার। ভক্তদের মন রাখতে বিকিনিতে ফুটবল খেলতেও দেখা গিয়েছে তাঁকে।

পারিবারিক ভাবেই ফুটবলের প্রতি টান রয়েছে অগাতার। ছোট থেকেই তাঁর বাবা ও দুই ভাই ফুটবল খেলার উৎসাহ দিতেন, সংবাদমাধ্যমে নিজেই এ কথা জানিয়েছেন তরুণী। অগাতার স্বামী আন্দ্রেয়া মিগলিয়োরিনিও পেশাদার ফুটবলার। আন্দ্রেয়া ইটালিরই আর এক ক্লাব লভেল্লোতে খেলেন। ২০১২-১৩ মরসুমে স্ত্রী যে দলের হয়ে ক্লাব ফুটবল খেলেন, সেই দলেরই পুরুষ দলের হয়ে ফুটবল খেলতেন। মাঝমাঠের খেলোয়াড় তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Woman Football Italy model
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE