Advertisement
০৭ অক্টোবর ২০২২
Jacqueline Fernandez

Jacqueline Fernandez: রূপচর্চার ক্ষেত্রে একমাত্র ভরসা করি নিজের মাকে: জ্যাকলিন

পর্দায় যাঁদের সব সময়ই সুন্দর দেখায়, তাঁদের মধ্যে অন্যতম জ্যাকলিন ফার্নান্ডেজ। নিজের সৌন্দর্যের রহস্য ফাঁস করলেন অভিনেত্রী।

জ্যাকলিন ফার্নান্ডেজ।

জ্যাকলিন ফার্নান্ডেজ।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ অক্টোবর ২০২১ ১৯:৪০
Share: Save:

পর্দায় যেমন তাঁর ঝকঝকে উপস্থিতি, তেমনই বাস্তবেও তিনি অপরূপা। নিয়মিত শরীরচর্চা করা এবং নতুন নতুন ব্যায়াম শেখা, তাঁর নিত্য অভ্যাস। তাঁর নিখুঁত ত্বকের রহস্য কী অনেক সময়ই নেটমাধ্যমে জানতে চান ভক্তরা। সম্প্রতি তাঁদের যাবতীয় প্রশ্নের উত্তর দিলেন জ্যাকলিন ফার্নান্ডেজ।

জ্যাকলিন জানিয়েছেন, আসল সৌন্দর্য ভিতর থেকে আসে বলেই তিনি মনে করেন। যে ভাবে সাজলে নিজের নিজের সেরাটা দেওয়া যায়, সেটাই সৌন্দর্যের চাবিকাঠি বলে মনে করেন জ্যাকলিন। কিন্তু তাঁর নিখুঁত চেহারা কি পুরোটাই জিনগত? উত্তরে তিনি জানিয়েছেন, কোনও কিছুই পরিশ্রম না করে পাওয়া যায় না। তাঁর ঝলমলে ত্বকের পিছনেও যথেষ্ট পরিশ্রম রয়েছে। তিনি কখনও মেকআপ না তুলে ঘুমোতে যান না। বাইরে শ্যুটিং থাকলে প্রত্যেক দু’ঘণ্টা অন্তর তিনি সানস্ক্রিন লাগান। সঙ্গে পুষ্টিকর খাবার এবং পর্যাপ্ত পরিমাণে জল, তাঁর রোজকার সঙ্গী।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

লকডাইনের সময়ের রূপচর্চার সংজ্ঞা অনেকটাই বদলে গিয়েছে জ্যাকলিনের কাছে। মাসের পর মাস সালোঁ যেতে পারেননি বলে, তিনি ঘরোয়া টোটকায় ভরসা রাখতে শিখেছেন অনেক বেশি। ‘‘রূপচর্চার ক্ষেত্রে আমি একমাত্র ভরসা করি আমার মাকে। যত রকম ঘরোয়া টোটকা আমি মেনে চলি, সবই আমার মায়ের বলে দেওয়া,’’ বললেন জ্যাকলিন। ছোটবেলায় মায়ের লিপস্টিক লাগিয়েই প্রথম সাজতে শিখেছিলেন জ্যাকলিন। চুলের যত্ন নেওয়ার নিয়মও মাকে দেখেই শেখা তাঁর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.