Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Jennifer Aniston

হলিউডের সাজে ভারতীয় ছোঁয়া! আলিয়ার সাজেই সেজে উঠলেন জেনিফার অ্যানিস্টন

বয়স ৫০ পেরিয়েছে, কিন্তু এখনও যেন তারুণ্যের ঝলক স্পষ্ট। হলিউডের সেই জনপ্রিয় অভিনেত্রী জেনিফার অ্যানিস্টনকে এ বার দেখা গেল ভারতীয় সাজে। কী পরলেন তিনি?

অভিনয় দক্ষতা দিয়ে বহু অনুরাগীর মন জয় করেছেন জেনিফার।

অভিনয় দক্ষতা দিয়ে বহু অনুরাগীর মন জয় করেছেন জেনিফার। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩১ জানুয়ারি ২০২৩ ১৮:০৪
Share: Save:

হলিউডে ভারতীয় ফ্যাশনের ছোঁয়া। বলি-তারকাদের মতোই সাজে এ বার দেখা দিলেন জেনিফার অ্যানিস্টন।

অভিনয় দক্ষতা দিয়ে বহু অনুরাগীর মন জয় করেছেন জেনিফার। বয়স ৫০ পেরিয়ে গেলেও এখনও তাঁর এক ঝলকেই ঘায়েল হয় বহু পুরুষের হৃদয়। তার পাশাপাশি ফ্যাশন জগতেও জেনিফারের বেশ নামডাক। সম্প্রতি হলিউডের এই অভিনেত্রীকে দেখা গেল আলিয়া-অনুষ্কার মতো লেহঙ্গার সাজে। নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে ‘মার্ডার মিস্ট্রি ২’-এর প্রথম ঝলক। ছবির মুখ্য চরিত্র অড্রে স্পিটজের ভূমিকায় দেখা যাবে জেনিফারকে। সেই চরিত্রের প্রয়োজনেই অভিনেত্রী সেজেছেন ভারতীয় লেহঙ্গায়।

সাদা লেহঙ্গায় ‘ফ্রেন্ডস’-এর রেচল গ্রিনকে দেখে চোখ ফেরাতে পারছেন না অনুরাগীরা। লেহঙ্গা পরে জেনিফার ভিডিয়োটি প্রকাশ্যে আসতেই ফ্যাশন দুনিয়ায় হইচই শুরু হয়ে গিয়েছে। পোশাকশিল্পী মণীশ মলহোত্র জেনিফারের জন্য এই পোশাকটি নকশা করেন। কেবল পোশাকই নয়, জেনিফারের বাকি সাজেও ছিল ভারতীয় চমক। লেহঙ্গার সঙ্গে খোঁপা বেঁধেছিলেন অভিনেত্রী। কানে ছিল কুন্দনের কাজ করা চাঁদবালি। হলিকন্যাকে দেখে বোঝাই মুশকিল যে তিনি আদতে ভারতীয় সাজে অভ্যস্ত নন।

নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে ‘মার্ডার মিস্ট্রি ২’-এর প্রথম ঝলক।

নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে ‘মার্ডার মিস্ট্রি ২’-এর প্রথম ঝলক।

জেনিফারের এই সাজপোশাক দেখে আল্পুত অনুরাগীরা। কেউ লিখেছেন, ‘‘কী সু্ন্দর দেখাচ্ছে তোমাকে!’’ কেউ আবার বলেছেন, ‘‘অনেক অনেক ভালবাসা এই সাজের জন্য।’’ কেউ কেউ আবার অভিনেত্রীর নিন্দাও করেছেন। যেমন এক জন লিখেছেন, ‘‘ভারতীয় পোশাক পরে নিলেই ভারতীয়দের মন জয় করা যায় না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jennifer Aniston hollywood Hollywood Actress
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE