Advertisement
০৩ মে ২০২৪
Katrina Kaif

রোজই স্ত্রীর রূপে নতুন করে মুগ্ধ হন ভিকি, বিছানা ছাড়ার পর কী এমন করেন ক্যাটরিনা?

শুধু ভিকি নন, ক্যাটরিনার অনুরাগীরাও তাঁর সৌন্দর্যের রহস্য জানতে চান। ক্যাটরিনার রূপ-রুটিন জানতে আগ্রহী অনেকেই। সম্প্রতি নায়িকা তাঁর সকালবেলার রূপ-রুটিন জানিয়েছেন সকলকে।

Image of Katrina kaif.

সম্প্রতি নায়িকা তাঁর সকালবেলার রূপ-রুটিন নিয়ে অকপট হয়েছেন। ছবিঃ সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ এপ্রিল ২০২৩ ১২:০৯
Share: Save:

বলিউডের তাব়়ড় নায়কদের হৃদয়ে ঝড় তুলে বছর দুয়েক হল সংসার পেতেছেন বলি অভিনেতা ভিকি কৌশলের সঙ্গে। বিয়ের পর যেন ক্যাটরিনা কইফের জৌলুস আর ঔজ্জ্বল্যের বাঁধ ভেঙেছে। কালো বিকিনিতে স্বামীর হাত ধরে সমুদ্রসৈকত সময়যাপন কিংবা সকালের নরম সূর্যের আলোয় নিজেক মেলে ধরা— ক্যাট-সুন্দরী সবেতেই স্নিগ্ধ। স্ত্রীর সৌন্দর্যে ভিকিও যে মুগ্ধতায় ভরে থাকেন, অভিনেতার ইনস্টাগ্রামের বেশ কিছু ছবি দেখে বোঝা যায়। মাঝেমাঝেই নিজেদের ছবি ভাগ করে নেন দম্পতি। সেই ছবির কোনওটিতে ভিকি মুগ্ধ চোখে তাকিয়ে থাকেন ক্যাটরিনার দিকে। আবার সদ্য ঘুম ভাঙার পর ক্যাটরিনার ছবি দিয়ে লেখেন, ‘‘সকালে তোমাকে এমন অপরূপ দেখায় কেন?’’

শুধু ভিকি নন, ক্যাটরিনার অনুরাগীরাও তাঁর সৌন্দর্যের রহস্য জানতে চান। ক্যাটরিনার রূপ-রুটিন জানতে আগ্রহী অনেকেই। সম্প্রতি নায়িকা তাঁর সকালবেলার রূপ-রুটিন নিয়ে অকপট হয়েছেন।

ক্যাটরিনার মতে, সকালের যত্নের উপর নির্ভর করে ত্বকের হাল কেমন থাকবে। ত্বক ভাল রাখতে সকালের রূপচর্চায় নজর দেওয়া অত্যন্ত জরুরি। ক্যাটরিনা শুধু এটা বিশ্বাসই করেন না, মেনেও চলেন। ক্যাটরিনা রোজ সকাল শুরু করেন দু’গ্লাস ঈষদুষ্ণ জল খেয়ে। কিছু ক্ষণ পর নায়িকা খান সেলেরি পাতার রস। তার পর ত্বক মালিশ করেন ‘ফেসিয়াল অয়েল’ দিয়ে।

পেশার কারণে অভিনেতাদের মেকআপ করতেই হয়। কিন্তু শুটিং না থাকলে মেকআপ থেকে দূরে থাকেন ক্যাটরিনা। ক্যাটরিনার ত্বক অত্যন্ত মসৃণ। নিয়ম করে ত্বকে বরফ ঘষলেই এমনটা সম্ভব বলে জানিয়েছেন অভিনেত্রী।

শুধু বাহ্যিক যত্ন নয়, ত্বক ভাল রাখার ক্ষেত্রে কী খাচ্ছেন, সেটাও জরুরি। ব্যস্ততা থাক কিংবা না থাক, ঘড়ি ধরে সকালের খাবার খান ক্যাটরিনা। প্রায় দিনই ক্যাটরিনার সকালের খাবারে থাকে ইডলি। সেই সঙ্গে এক বাটি দই। ক্যাটরিনার ডায়েটে তেল-মশলার কোনও জায়গা নেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Katrina Kaif Skin care
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE