Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Bollywood Celebrities

অতীত ভুলে এক জায়গায় প্রিয়ঙ্কা-গৌরী, সেজে উঠল গোটা বলিউড, অসম্ভবকে সম্ভব করলেন অম্বানীরাই

ঘরোয়া কোনও অনুষ্ঠান কিংবা জাঁকজমকপূর্ণ উদ্‌যাপন— অম্বানীদের প্রত্যেকটি অনুষ্ঠানেই আলো করে থাকেন বলি-অভিনেতারা। ‘নীতা মুকেশ আম্বানী কালচারাল সেন্টার’-এর উদ্বোধনী সন্ধ্যায়ও তার ব্যতিক্রম হল না।

Bollywood Celebrities at Nita Mukesh Ambani Cultural Center Opening Ceremony

অম্বানীদের প্রত্যেকটি অনুষ্ঠানেই আলো করে থাকে বলিউড। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ এপ্রিল ২০২৩ ১২:০৭
Share: Save:

ভারতীয় সংস্কৃতি ও ঐতিহ্যকে আগামী প্রজন্মের মধ্যে ছড়িয়ে দিতে মুম্বই নগরীর বান্দ্রা-কুর্লা কমপ্লেক্সের জিয়ো ওয়ার্ল্ড সেন্টারের মধ্যে তৈরি হয়েছে ‘নীতা মুকেশ আম্বানী কালচারাল সেন্টার’। ৩ এপ্রিল থেকে সর্বসাধারণের জন্য খুলে যাবে এই সাংস্কৃতিক কেন্দ্র। উদ্বোধনী অনুষ্ঠান ঘিরে বসেছিল চাঁদের হাট। ঘরোয়া কোনও অনুষ্ঠান কিংবা জাঁকজমকপূর্ণ উদ্‌যাপন— অম্বানীদের প্রত্যেকটি অনুষ্ঠানেই আলো করে থাকে বলিউড। এ ক্ষেত্রেও তার ব্যতিক্রম হল না। বলিপাড়ার কারা এলেন সেই অনুষ্ঠানে? কেমন ছিল সেই তারকাদের সাজ?

মুকেশ অম্বানী এবং নীতা অম্বানী

নিজেদের অনুষ্ঠান। ফলে দায়িত্ব অনেক বেশি। অতিথি অভ্যর্থনা থেকে শুরু করে অনুষ্ঠানের খুঁটিনাটি বিষয়ে নজর রাখা— সবই যত্ন নিয়ে করেছেন অম্বানী দম্পতি। দু’জনে সেজেছেনও যত্ন নিয়ে। নীতার পরনে ছিল রুপোলি জরির কাজ করা গাঢ় নীল রঙের ভেলভেটের শাড়ি। গলায় দামি পাথরের হার। আলগা খোঁপায় জড়ানো ফুল। মুকেশ পরেছিলেন কালো স্যুট।

image of alia bhatt

রুপোলি সাজে আলাদা করে নজর কাড়লেন আলিয়া ভট্ট। ছবি: সংগৃহীত।

আলিয়া ভট্ট

সন্ধ্যা হতেই অম্বানীদের পার্টিতে হাজির হলেন নতুন মা আলিয়া ভট্ট। পরনে রুপোলি রঙের টিস্যু শাড়ি। কাঁধখোলা ব্লাউজ। শাড়ির সঙ্গে মানানসই গলাচাপা হার। কানে ছোট দুল। হাতে শৌখিন ক্লাচ। বাঁ হাতের অনামিকায় জ্বলজ্বল করছে আংটি। চুলের সাজে টান টান খোঁপা। রুপোলি সাজে আলাদা করে নজর কাড়লেন রণবীর-ঘরনি।

image of kareena and saif

সাদা এবং লালের মিশেলে বেশ লাগছিল করিনা এবং সইফকে। ছবি: সংগৃহীত।

করিনা কপূর এবং সইফ আলি খান

অম্বানীদের অনুষ্ঠানে করিনা এবং সইফকে নিয়মিত দেখা যায়। সাংস্কৃতিক কেন্দ্রের উদ্বোধনেও একসঙ্গে এলেন দু’জনে। করিনা সেজেছিলেন লাল ভেলভেটের লেহঙ্গায়। কানে পরেছিলেন সবুজ দুল। করিনার সঙ্গে যোগ্য সঙ্গত দিতে সইফ পরেছিলেন সাদা পাঞ্জাবি চুড়িদার। সাদা এবং লালের মিশেলে বেশ লাগছিল দু’জনকে।

image of deepika and ranveer

এক ফ্রেমে নতুন রূপে ধরা দিলেন তারকা দম্পতি। ছবি: সংগৃহীত।

দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিংহ

জুটিতে এলেন দীপিকা-রণবীর। ‘দীপবীর’ মানেই একটা আলাদা চমক থাকবে। সেই ধারা বজায় রাখলেন পোশাকে। দীপিকার পরনে ছিল সাদা রঙের সুতোয় কাজ করা স্যুট। সঙ্গে বাঁ কাঁধ আলগোছে ফেলে রেখেছেন পাথর এবং জরির কাজ করা নেটের ওড়না। মাথায় টিকলি। কানে পোশাকের সঙ্গে মানানসই কানের দুল। এমন সাজে আলাদা করে চোখ টানলেন দীপিকা। অন্য দিকে রণবীর সাজলেন দুধসাদা রঙের হাঁটুঝুল শেরওয়ানিতে। এক ফ্রেমে নতুন রূপে ধরা দিলেন তারকা দম্পতি।

image of priyanka and nick

অম্বানীদের পার্টি আরও জমকালো করে তুলল প্রিয়ঙ্কা এবং নিকের উপস্থিতি। ছবি: সংগৃহীত।

প্রিয়ঙ্কা চোপড়া এবং নিক জোনাস

অম্বানীদের পার্টি আরও জমকালো করে তুলল প্রিয়ঙ্কা এবং নিকের উপস্থিতি। প্রিয়ঙ্কার পরনে ছিল নেটের ফুল লাগানো রুপোলি গাউন। হাই হিল জুতো। আর নিক পরেছিলেন কালো স্যুট।

image of sonam

অম্বানীদের পার্টিতে মোহময়ী সাজে ধরা দিলেন সোনম। ছবি: সংগৃহীত।

সোনম কপূর

যে কোনও অনুষ্ঠানেই সোনমের সাজ আলাদা করে নজর কাড়ে। অম্বানীদের পার্টিতে সোনম এলেন ভারতীয় পোশাকে। কোমরে বেল্ট দেওয়া অফ হোয়াইট আনারকলি। গলায় চিক হার। ঠোঁটে গাঢ় লাল লিপস্টিক। হাতে ছোট্ট ক্লাচ। মোহময়ী সাজে ধরা দিলেন সোনম।

image of aryan, suhana and gauri

দুই ছেলে-মেয়েকে সঙ্গে নিয়ে অম্বানীদের পার্টিতে এলেন গৌরী খান। ছবি: সংগৃহীত।

আরিয়ান, সুহানা এবং গৌরী খান

তিন জনকে এক ফ্রেমে বহু দিন পর দেখা গেল। দুই ছেলে-মেয়েকে সঙ্গে নিয়ে অম্বানীদের পার্টিতে এলেন গৌরী খান। সুহানার পরনে ছিল লাল রঙের কর্সেট গাউন। আরিয়ান পরেছেন কালো ডেপার স্যুট। তবে গৌরীর পরনে ছিল কালো পিচ রঙের শাড়ির কায়দার একটি পোশাক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

bollywood celebrities Nita Ambani Mukesh Ambani
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE