Advertisement
১৮ মে ২০২৪
Pathaan’s Look

মেক আপ দিয়েই বাজিমাত! তরুণী সাজলেন শাহরুখ, কে আসল কে নকল, চেনাই হল দায়

দীক্ষিতা সাজলেন পাঠান! কী করে এমনটা সম্ভব হল, দেখে হতবাক অনুরাগীরা।

image of a Makeup artist’s incredible transformation to Pathaan’s Shah Rukh Khan.

ভিডিয়োর শুরুতে ঝুমে জো পাঠান গানের তালে মেক আপ শুরু করলেন দীক্ষিতা। ছবি: ইনস্টাগ্রাম।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ ফেব্রুয়ারি ২০২৩ ১৮:৫৮
Share: Save:

দেশ জুড়ে এখনও চলছে ‘পাঠান’ ঝড়। যশরাজ ফিল্মসের হাত ধরে বড় পর্দায় শাহরুখ খানের রাজকীয় প্রত্যাবর্তনের সাক্ষী বলিউড। তাঁর ‘পাঠান’ বক্স অফিসে নজির গড়েছে। ৪ বছর পর বড় পর্দায় ফিরেছেন শাহরুখ। ‘পাঠান’-এ তাঁর অ্যাকশন দেখতে দলে দলে হলে যাচ্ছেন অনুরাগীরা। মুক্তির পর প্রথম কয়েক দিনেই বিপুল টাকার ব্যবসা করে ফেলেছে এই ছবি। সমাজমাধ্যম খুললেই পাঠানের গানের তালে নাচতে দেখা যাচ্ছে তরুণ-তরুণীদের। পিছিয়ে নেই রূপটান শিল্পীরাও।

সম্প্রতি কানাডাবাসী রূপটান শিল্পী দীক্ষিতা জিন্দাল ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো ভাগ করে নিয়েছেন। যা দেখে চক্ষু চড়কগাছ তাঁর অনুরাগীদের। ভিডিয়োতে তিনি নিমেষেই বদলে ফেললেন নিজের ভোল। দীক্ষিতা সাজলেন পাঠান!

ভিডিয়োর শুরুতে ঝুমে জো পাঠান গানের তালে মেক আপ শুরু করলেন দীক্ষিতা। কয়েক সেকেন্ডের মধ্যেই ভিডিয়োয় দেখা গেল শাহরুখ খানের ঝলক। এতটাই ভাল মেক আপ করেছেন দীক্ষিতা যে অনুরাগীরা ভাবতে বাধ্য হয়েছেন শাহরুখ স্বয়ং বোধহয় এসে গিয়েছেন সেই ভিডিয়োতে। এই ভিডিয়ো ইতিমধ্যেই ৫৯ লক্ষ মানুষ দেখে ফেলেছেন। অনেক নেটাগরিকরা দীক্ষিতার এই ভোলবদল দেখে আপ্লুত! কেউ কেউ লিখেছেন দীক্ষিতার সাজ এতই নিখুঁত হয়েছে যে, তাঁরা আসল ও নকলের মধ্যে ফারাক করতে পারছেন না।

ভারতে অবশ্য ‘পাঠান’ শুরু থেকেই বিতর্কে জড়িয়েছিল। দেশের বিভিন্ন প্রান্তে এই ছবি বয়কটের ডাক দেওয়া হয়েছিল। বয়কটকারীদের মূল আপত্তি ছিল এই ছবির একটি গান নিয়ে। তবে এই ছবি মুক্তির পর শাহরুখের অনুরাগীরা এই ছবিকে যা ভালবাসা দিয়েছেন, তা সব বিতর্ককে ছাপিয়ে গিয়েছে, সে বিষয় কোনও সন্দেহ নেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pathaan’s Look Pathaan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE