Advertisement
১০ মে ২০২৪
Masaba Gupta

পর্দার প্রাক্তন স্বামীকেই বিয়ে করলেন মাসাবা গুপ্ত! সাজলেন নিজের নকশা করা লেহঙ্গাতেই

শুক্রবার অভিনেতা সত্যদীপ মিশ্রের সঙ্গে বিয়ে সারলেন পোশাকশিল্পী মাসাবা গুপ্ত। কে কে ছিলেন বিয়ের অনুষ্ঠানে?

সত্যদীপ মিশ্র ও মাসাবা গুপ্ত।

সত্যদীপ মিশ্র ও মাসাবা গুপ্ত। ছবি: ইনস্টাগ্রাম।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ জানুয়ারি ২০২৩ ১৩:৪১
Share: Save:

বিয়ে করলেন পোশাকশিল্পী মাসাবা গুপ্ত। শুক্রবার অভিনেতা সত্যদীপ মিশ্রর সঙ্গে আইনিমতে বিয়ে হয় অভিনেত্রী নীনা গুপ্তের কন্যা মাসাবার। ওয়েব সিরিজ় ‘মাসাবা মাসাবা’-র শুটিং সেটে সত্যদীপের সঙ্গে আলাপ হয় মাসাবার। ওয়েব সিরিজ়ে সত্যদীপ মাসাবার স্বামীর চরিত্রে অভিনয় করেছেন। পর্দায় সত্যদীপের সঙ্গে বিবাহবিচ্ছেদও হয়ে যায় মাসাবার। এ বার পর্দার প্রাক্তন স্বামীর গলাতেই মালা দিলেন পোশাকশিল্পী।

শুক্রবার সকালে ইনস্টাগ্রামে বিয়ের ছবি ভাগ করে নিয়েছেন মাসাবা নিজেই। বিয়ের পোশাকটি নিজেই নকশা করেছেন। মাসাবার পরনে ছিল গোলাপি লেহঙ্গা। সারা লেহঙ্গা জুড়ে কারুকাজ। দু’টো ওড়না পরেছিলেন পোশাকশিল্পী। একটি গোলাপি ও একটি সবুজ। ওড়নার চারপাশে চুমকির কারুকাজ। মাসাবার গয়নাতেও ছিল চমক। দক্ষিণী ধাঁচের চাঁদ-তারা পরেছিলেন মাথায়। কান ও গলায় সোনার গয়না। গয়নায় ছিল দামি পাথরের নকশা। মেকআপ ছিল খুবই ছিমছাম। ন্যুড রঙের লিপস্টিক আর কাজল পরেছিলেন পোশাকশিল্পী।

সত্যদীপও মাসাবার লেহঙ্গার সঙ্গে রং মিলিয়েই সেজেছিলেন। গোলাপি পাজামা-কুর্তা ও কারুকাজ করা জ্যাকেট পরেছিলেন তিনি। পাঞ্জাবির গা জুড়ে সবুজ পাতার নকশা করা।

বিয়ের অনুষ্ঠানে হাজির ছিলেন নীনা গুপ্ত ও তাঁর স্বামী বিবেক মেহরা। মেয়ের বিয়ে উপলক্ষে এসেছিলেন মাসাবার বাবা ভিভিয়ান রিচার্ডসও। হাসিখুশি মেজাজেই দেখা গেল সবাইকে।

সপরিবারে মাসাবা।

সপরিবারে মাসাবা। ছবি: ইনস্টাগ্রাম।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Masaba Gupta Neena Gupta
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE