Advertisement
০২ মে ২০২৪
Nusrat Jahan

প্রযোজকের ভূমিকায় যশ-নুসরত, মায়াবী পার্টিতে কেমন নৈশ-সাজে উষ্ণতা ছড়ালেন নায়িকা?

শনিবার ক্যামাক স্ট্রিটের একটি নাইট ক্লাবে নিজেদের প্রযোজনা সংস্থা ‘ওয়াইডি ফিল্মস’-এর আনুষ্ঠানিক ঘোষণা করেন এই তারকা যুগল। কেমন ছিল তারকা জুটির পার্টির সাজ?

নুসরত জাহান।

নুসরত জাহান। ছবি: সংগৃহীত

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৫ জুন ২০২৩ ২০:৪৩
Share: Save:

প্রযোজকের ভূমিকায় দেখা যাবে নুসরত জাহান এবং যশ দাশগুপ্তকে। শনিবার ক্যামাক স্ট্রিটের একটি নাইট ক্লাবে নিজেদের প্রযোজক সংস্থা ‘ওয়াইডি ফিল্মস’-এর আনুষ্ঠানিক ঘোষণা করেন এই তারকা যুগল। পার্টিতে নসরতের সাজ ছিল নজরকাড়া।

নুসরতের পরনে ছিল কালো অফশোল্ডার বডিকন ড্রেস। পোশাক কাঁধ খোলা, তবে গলা জুড়ে ছিল রুপোলি ঝালর। কানে স্টেটমেন্ট দুল, হাতে ব্রেসলেট। কেবল পোশাকই নয়, নুসরতের বাকি সাজেও ছিল চমক। খোলা চুল ও স্মোকি আই লুকে নুসরত দেখা দিলেন মায়াবী সাজে। সাজগোজ করতে বরাবরই পছন্দ করেন নুসরত। কখনও রথযাত্রার অনুষ্ঠানে হ্যান্ডলুম শাড়িতে, কখনও আবার অনুষ্ঠান বিতরণী অনুষ্ঠানে শর্ট ড্রেসে পাপারাৎজ়ির ক্যামেরায় ধরা পড়েন অভিনেত্রী। শনিবারের পার্টিতেও নুসরতের সাজ ছিল একেবারে আলাদা। অন্য দিকে, যশ ছিলেন একেবারেই ছিমছাম সাজে। তবে ‘বিশেষ বন্ধুর’ সঙ্গে রংমিলান্তি করতে ভোলেননি অভিনেতা। কালো হাফ হাতা শার্ট আর ডেনিম ছিল যশের পরনে।

‘ওয়াইডি ফিল্মস’-এর প্রযোজনায় প্রথম ছবি ‘মেন্টাল’-এ অভিনয় করবেন যশ নিজেই। শনিবার ‘যশরত’-এর নতুন উদ্যোগকে সমর্থন জানাতে অনুষ্ঠানে দেখা গেল চাঁদের হাট। বড় পর্দার তারকা থেকে শুরু করে ছোট পর্দার অভিনেতাদের অনেকেই উপস্থিত ছিলেন সেখানে। ‘মেন্টাল’-এর কাস্টিং পর্ব এখনও চলছে। মুম্বই থেকে এই ছবিতে অভিনয় করছেন আসছেন সায়ন্তনী ঘোষ। ছবিতে তাঁকে দেখা যাবে খল চরিত্রে। সব ঠিক থাকলে আগামী মাসে পঞ্চায়েত ভোটের পর শুরু হবে শুটিং।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Nusrat Jahan Yash
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE