১০ ডিসেম্বর ২০২২
jewellery

PC Chandra Jewellers: কনের সাজে নারীদের স্বপ্নকে নিয়মিত সত্যি করে তুলছে পিসি চন্দ্র জুয়েলার্স

সোনার গয়নার প্রতি নারীদের ভালবাসা যেন চিরন্তন। বিশেষ করে সাত পাকে বাঁধা পড়ার সময় তো বটেই!

পিসি চন্দ্র জুয়েলার্সের নজরকাড়া কালেকশন

পিসি চন্দ্র জুয়েলার্সের নজরকাড়া কালেকশন

বিজ্ঞাপন প্রতিবেদন
শেষ আপডেট: ০২ জুন ২০২২ ১৯:২৮
Share: Save:

যাঁরা আকাশ ছোঁয়ার স্বপ্ন দেখেন। হাজারো প্রতিকূলতাকে জয় করে ছুঁয়ে ফেলেন সাফল্যের মাইলফলক। যাঁরা ঘরের ভিতরের রোজনামচা সেরে দিনের শেষে আগলে রাখেন পরিবারকে। যাঁদের হাত ধরেই পথ দেখে ভবিষ্যত। এক বুক স্বপ্ন নিয়ে পথ চলা সেই সমস্ত নারীদের সফলতাকে ১৯৩৯ সাল থেকে উদযাপন করে চলেছে ভারতের অন্যতম সেরা গয়না প্রস্তুতকারক সংস্থা পিসি চন্দ্র জুয়েলার্স। শুধুমাত্র সুষমা শিল্প বা কারুকাজই নয়, হাজারো স্বপ্ন সত্যির সঙ্গী হওয়ায় দেশের অন্যতম প্রিয় এবং বিশ্বস্ত ব্র্যান্ডের তকমা পেয়েছে তারা।

আসলে সোনার গয়নার প্রতি নারীদের ভালবাসা যেন চিরন্তন। বিশেষ করে সাত পাকে বাঁধা পড়ার সময় তো বটেই! শুধু আভিজাত্যই নয়, বিয়ের সময়ে কনের গায়ে ওঠা সোনার গয়নাকে সৌভাগ্যের প্রতীক বলেও মনে করা হয়। সময়ের সঙ্গে পাল্লা দিয়ে বিয়ের ধরন বদলালেও, সোনার প্রতি নারীর সেই আবেগ কোনও অংশেই কম হয়নি।

আসলে নতুন প্রজন্মের কাছে বর্তমানে বিয়ে এখন আর দুই প্রহরের অনুষ্ঠান নয়। বৈবাহিক পর্বের উদযাপন চলে বেশ কয়েকদিন ধরেই। সঙ্গীত, হলদি, মেহেন্দি, আরও কত কি! জীবনের এই বিশেষ সময়ে হাল্কা থেকে ভারী গয়নায় নিজেকে রাজকন্যার সাজে সাজিয়ে তুলতে চান কনেরা। এমন গয়নায় সাজতে চান, যা নিমেষে নজর কাড়তে পারে আগত নিমন্ত্রিতদের। সনাতনী হোক বা আধুনিক, কনের সাজে নারীদের সেই স্বপ্নকে নিয়মিত সত্যি করে তুলছে পিসি চন্দ্র জুয়েলার্স

শুধু সোনার গয়নাই নয়, পিসি চন্দ্র জুয়েলার্সের ঝুলিতে রয়েছে আকর্ষণীয় হিরের গয়নার সম্ভারও। পরিসংখ্যান বলছে, বর্তমানে সোনার পাশাপাশি হিরের গয়নার প্রতি ঝোঁক বাড়ছে আধুনিক কনেদের। বিয়ের সাজে তাঁরা সাধারণত বেছে নিচ্ছেন হিরের আংটি বা চোকার নেকলেসের মতো নিখুঁত কারুকার্যে মোড়া গয়নাকে। সেই সঙ্গে এখনকার নতুন ট্রেন্ড পছন্দের তারকাদের সাজ। ক্যাটরিনা থেকে আলিয়া বা অনুষ্কা, সাজ যেন হয় ঠিক নায়িকার মতো! এই সমস্ত চাহিদার কথা মাথায় রেখেই পিসি চন্দ্র জুয়েলার্স সাজিয়ে তুলেছে তাদের কালেকশন।

প্রত্যেক কনের কাছেই বিয়ের দিনটি জীবনের অন্যতম প্রধান দিন। প্রত্যেক কনেই চায়, ওই দিন নিজেকে সেরা দেখাতে। আর সে কথা মাথায় রেখেই চলে কেনাকাটার পর্ব। চোকার থেকে শুরু করে রাণী হার কিংবা লহরি, সাজের ঘরানায় নতুনত্ব আনতে ট্রেন্ডে জুড়েছে আরও কত কী! বেনারসির বা ব্লাউজের সঙ্গে মানানসই গয়নায় বৈচিত্র আসছে কনের সাজপর্বে।

ক্রমশ বদলে চলা সাজসজ্জার সেই পথ ধরেই এগিয়ে চলছে পিসি চন্দ্র জুয়েলার্স। গ্রাহকদের উপহার দিয়ে চলেছে একের পর এক নজরকাড়া নকশা। প্রতিটি উৎসবের মরসুমে থাকছে কোনও না কোনও আকর্ষণীয় অফার। সেই সঙ্গে বহু স্বপ্ন সত্যির সাক্ষী হয়ে আগামীর পথ প্রশ্বস্ত করে চলেছে পিসি চন্দ্র জুয়েলার্স

পিসি চন্দ্র জুয়েলার্সের কালেকশনগুলি দেখতে ক্লিক করুন এই লিঙ্কে - https://pcchandraindia.com/

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.