Advertisement
২৪ জুন ২০২৪
Priyanka Chopra

ভারতীয় বেশেই নজর কাড়লেন ‘দেশি গার্ল’ প্রিয়ঙ্কা! স্ত্রীর ‘উষ্ণ’ সাজ দেখে কী বললেন নিক?

সম্প্রতি ঈশা অম্বানীর প্রাক্-হোলি উদ্‌যাপনের অনুষ্ঠানে হাজির হয়েছিলেন প্রিয়ঙ্কা। নায়িকার পরনে ছিল হালকা গোলাপি রঙের শাড়ি গাউন। পোশাকশিল্পী গৌরব গুপ্তের নকশা করা পোশাকেই প্রিয়ঙ্কা ধরা দিয়েছিলেন মোহময়ী অবতারে।

Priyanka Chopra\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\'s desi girl look in pink saree leaves Nick Jonas overwhelmed

প্রিয়ঙ্কার সাজ দেখে বাক্‌রুদ্ধ তাঁর স্বামী নিক জোনাস। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৭ মার্চ ২০২৪ ১৭:৪৫
Share: Save:

দীর্ঘ দিন পরে দেশে ফিরেছেন প্রিয়ঙ্কা চোপড়া। এই সফরে তাঁর সঙ্গী মেয়ে মালতী জোনাস। প্রিয়ঙ্কার সাজ সব সময়েই ঋতুর সঙ্গে তাল মিলিয়ে চলে। দেশ-বিদেশের অনুরাগী থেকে বলিউড কিংবা হলিউডের সহকর্মী, অভিনেত্রীর সাজ নিয়ে আলোচনায় মজেন অনেকেই। এ বার আবার তেমনই চর্চায় এলেন নায়িকা। দেশে ফিরেই সকলের নজর কাড়লেন ‘দেশি গার্ল’।

সম্প্রতি ঈশা অম্বানীর প্রাক্-হোলি উদ্‌যাপনের অনুষ্ঠানে হাজির হয়েছিলেন প্রিয়ঙ্কা। নায়িকার পরনে ছিল হালকা গোলাপি রঙের শাড়ি গাউন। পোশাকশিল্পী গৌরব গুপ্তের নকশা করা পোশাকেই প্রিয়ঙ্কা ধরা দিয়েছিলেন মোহময়ী অবতারে। ব্রালেট ব্লাউজ়, সরু করে প্লিট করা আঁচল, খোলা চুল, ন্যুড মেকআপ— একেবারে উষ্ণ সাজে ক্যামেরাবন্দি হলেন প্রিয়ঙ্কা।

প্রিয়ঙ্কার সাজ অনেকের কাছেই ‘ফ্যাশন স্টেটমেন্ট’। আমেরিকায় হোক কিংবা ভারতে, প্রিয়ঙ্কা কখন কী পরে বাইরে বেরোচ্ছেন, অনেকেরই নজর থাকে সে দিকে। কখনও রঙচঙে পোশাক, কখনও আবার প্যাস্টেল শেডের জামাকাপড়েই নজর কাড়েন নায়িকা। পোশাক দেশি হোক কিংবা বিদেশি, সবেতেই স্বচ্ছন্দ বোধ করেন প্রিয়ঙ্কা। অম্বানীদের পার্টিতে শাড়িতেও ‘উষ্ণ’ অবতারে দেখা গিয়েছে নায়িকাকে।

প্রিয়ঙ্কার এই সাজ দেখে বাক্‌রুদ্ধ তাঁর স্বামী নিক জোনাস। প্রিয়ঙ্কার সাজ দেখে তিনি লিখেছেন, ‘‘হায় ভগবান!’’

২০১৮ সালে আমেরিকার পপ গায়ক দশ বছরের ছোট নিক জোনাসের সঙ্গে গাঁটছড়া বাঁধেন প্রিয়ঙ্কা। বিতর্কের মুখে বার বার পড়েছেন তিনি। বিতর্ক তাঁর জীবনের অঙ্গ হয়ে গিয়েছে। তবে বিতর্ক চললেও তাঁর প্রতি অনুরাগীদের ভালবাসায় কোনও ভাটা পড়েনি। ৪০ বছর বয়সেও প্রিয়ঙ্কার এই ঈর্ষনীয় চেহারার রহস্য জানতে মরিয়া তাঁর অনুগামীরা। অনেক মহিলার কাছেই প্রিয়ঙ্কা চোপড়া এক অনুপ্রেরণার নাম।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE