Advertisement
০৮ মে ২০২৪
Priyanka Chopra

Priyanka Chopra: রোদ ঝলমলে লস অ্যাঞ্জেলসে ‘দেসি গার্ল’ সেজে উঠলেন প্রিয়ঙ্কা চোপড়া

ভক্তদের মনে দোলা দিতে মাঝেমধ্যেই নেটমাধ্যমে বাহারি সাজে ধরা দেন প্রিয়ঙ্কা চোপড়া।

প্রিয়ঙ্কা চোপড়ার গ্রীষ্ম-সাজ

প্রিয়ঙ্কা চোপড়ার গ্রীষ্ম-সাজ ছবি: সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ এপ্রিল ২০২২ ১৪:০২
Share: Save:

বলিউড হোক কিংবা হলিউড, ভক্তের অভাব নেই অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়ার। আর ভক্তদের মনে দোলা দিতে মাঝেমধ্যেই নেটমাধ্যমে বাহারি সাজে ধরা দেন তিনি। আমেরিকায় সংসার পাতলেও নিজের স্বদেশি অবতার যে প্রিয়ঙ্কা ভুলে জাননি, তা ফের দেখা গেল তাঁর সদ্যপ্রকাশিত ছবিতে।

ইনস্টাগ্রামে প্রিয়ঙ্কা ধরা দিলেন উজ্জ্বল হলদে-সবুজ সালোয়ার কামিজে। লস অ্যাঞ্জেলসের বাড়িতে রোদ মাখা সকালের মোট চারটি ছবি নিজের ইনস্টাগ্রামে প্রকাশ করেছেন নিক-জায়া। পুলের সামনে দাঁড়িয়ে তোলা ছবিগুলিতে প্রিয়ঙ্কাকে দেখা যাচ্ছে প্রাণখোলা হাসিতে। হলদে-সবুজ কুর্তা ও সাদা সালোয়ারে রূপোলি নকশা করা রয়েছে ময়ূরের ছবি। পোশাকের সঙ্গে প্রিয়ঙ্কার গয়নাতেও ছিল ভারতীয় ছাপ। হাতে ছিল মানানসই রুপোলি চুড়ি ও কানে রুপোলি কানের দুল। চোখে বাহারি রোদচশমা।

প্রিয়ঙ্কার এই সাজ ইতিমধ্যেই ভাইরাল হয়েছে নেটমাধ্যমে। ইনস্টাগ্রামে তাঁর ছবিগুলি ইতিমধ্যেই পছন্দ করেছেন ন’লক্ষ নব্বই হাজারেরও বেশি মানুষ। দেখে নিন পর্দার ‘দেসি গার্ল’-এর সেই ভাইরাল ছবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Priyanka Chopra Fashion New Dress
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE